বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে প্রকৃতির সঙ্গে বন্ধুত্ব পাতাচ্ছেন প্রিয়াঙ্কা সরকার
প্রিয়াঙ্কা সরকার (নিজস্ব চিত্র)
প্রিয়াঙ্কা সরকার (নিজস্ব চিত্র)

লকডাউনে প্রকৃতির সঙ্গে বন্ধুত্ব পাতাচ্ছেন প্রিয়াঙ্কা সরকার

  • করোনা সংকট আমাদের কাছে নতুন বার্তা নিয়ে এসেছে। প্রকৃতির প্রতি আরও যত্নশীল হওয়ার বার্তা-মনে করছেন প্রিয়াঙ্কা সরকার। 

করোনা সংকট বিশ্ববাসীকে ভালোভাবেই বুঝিয়ে দিয়েছে প্রকৃতির কাছে আমরা এখনও অনেকখানি অসহায়। ঘরবন্দি মানুষ। তাই দূষণের হার মাত্রাতিরিক্ত কমেছে। ছন্দে ফিরছে প্রকৃতি। তার বহু উদাহরণও চারপাশে ধরা পড়ছে। অনেকেই বলছেন এই করোনা সংকট মানবজাতির কাছে একটা সংকেত ধ্বনি। এখনও সচেতন না হলে আগামিদিনে আরও কঠিন অস্তিত্ব সংকটে পড়তে হবে আমাদের। পরিবেশ রক্ষার জন্য এখন থেকে আরও বেশি করে সচেতন হতে হবে। 

 প্রকৃতিকে আমাদেরও কিছু ফিরিয়ে দেবার সময় এসেছে,এমনটাই মনে করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। পরিবেশের প্রতি একটু যত্নশীল হওয়ার বার্তাই ধরা পড়ল নায়িকার লেটেস্ট ইনস্টা পোস্টে। এমনিতে গার্ডেনিংয়ের শখ প্রিয়াঙ্কার বরাবরের। বাঘাযতীনে প্রিয়াঙ্কার ফ্ল্যাটে যাঁরাই গিয়েছেন তাঁরাই চমকে গিয়েছেন কংক্রিটের মাঝেও এক টুকরো সবুজ বাগান দেখে।ওপেন টেরেসেই শুধু নয়,নায়িকার ব্যালকনিও ঘেরা রয়েছে একঝাঁক সবুজ প্রাণে।ওপেন টেরেসে সবুজের কোলে বসেই চলে প্রিয়াঙ্কার অবসরযাপন। এখন লকডাউনে কাজ বন্ধ, শ্যুটিংয়ের চাপ নেই-তাই গার্ডেনিংয়ের কাজটা একাই সামলাচ্ছেন প্রিয়াঙ্কা। নতুন চারা লাগানো থেকে গাছেদের পরিচর্যা সবই চলছে সমান তালে।

প্রিয়াঙ্কার সাধের বাগান (নিজস্ব ছবি)
প্রিয়াঙ্কার সাধের বাগান (নিজস্ব ছবি)

 

View this post on Instagram

#CareForNature

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

নায়িকার কথায়,'আসুন না আমাদের সাধ্যমত আমাদের চারপাশ ভরিয়ে তুলি একটু সবুজের ছোঁয়ায়। কারণ আমরা জানি, প্রকৃতির প্রতি যত্নশীল হলে সেও আমাদের আগলে রাখবে তার রং, রূপ, সৌন্দর্য এবং ভালোবাসায়'।

 

বন্ধ করুন