বাংলা নিউজ > বায়োস্কোপ > Esha-Bharat: এষার মুটিয়ে যাওয়ায় আপত্তি ছিল বরের, বিয়ে টেকাতে মেয়েকে পরামর্শ দিয়েছিলেন হেমা!

Esha-Bharat: এষার মুটিয়ে যাওয়ায় আপত্তি ছিল বরের, বিয়ে টেকাতে মেয়েকে পরামর্শ দিয়েছিলেন হেমা!

ডিভোর্স চূড়ান্ত এষার 

Esha Deol Divorce: ১২ বছর পর আলাদা হল পথ। দুই কন্যা সন্তান কোলে স্বামীর ঘর ছেড়েছেন এষা। কেন ভাঙল দাম্পত্য?

হিরে ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন হেমা ও ধর্মেন্দ্র কন্যা এষা দেওল। বলিউডে তাঁর অভিনয় কেরিয়ার ছিল ক্ষণস্থায়ী। বাবা-মা'র সাফল্যের ছিটেফোঁটাও ভাগ্য়ে জোটেনি। শুরুতে ‘ধুম মাচিয়েছিলেন’ ঠিকই, কিন্তু তারপর আর সাফল্য়ের মুখ দেখেননি। আরও পড়ুন-‘হ্যাঁ, আমরা আলাদা হচ্ছি’, ১১ বছরের সংসার ভাঙছে, ডিভোর্সের কথা নিজেই জানিয়ে দিলেন এষা

বিয়ে করে ঘোর সংসারি এষা। সেভাবে রুপোলি জগতে আর দেখা যায়নি, কিন্তু তারপরেও টিকলো না দাম্পত্য। গত কয়েক মাস ধরেই এষা-ভরতের ডিভোর্সের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনায় সিলমোহর দেন তাঁরা। দম্পতির তরফে একটি অফিসিয়াল বিবৃতিতে এসেছে সামনে। যেখানে লেখা ছিল ‘সৌহার্দ্যপূর্ণভাবে’ দুজনে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

ডিভোর্সের খবর জানাজানি হওয়ার পরেই সোশ্যালে ভাইরাল জুটির একাধিক পুরোনো সাক্ষাৎকার। ভরতের চোখে তাঁর হিরোইন বউ ছিল ‘ঘরোয়া’। ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে এষার স্বামী একবার জানিয়েছিলেন, বউয়ের মুটিয়ে যাওয়ার আপত্তি রয়েছে তাঁর। সেই কারণেই এষার সঙ্গে তিনিও ভর্তি হয়েছিলেন যোগ-ব্যায়ামের ক্লাসে। 

বিয়ের পর একবার নিজের সঙ্গে মায়ের পর্দার এক চরিত্রের তুলনা করেছিলেন এষা। ‘সত্তে পে সত্তা’ ছবির হেমার মতোই পরিস্থিতি ছিল এষার। বাড়ির বউ এষা, ভরতের ছয় তুতো ভাই রয়েছে। আদর্শ বউমা হওয়ার জন্য সারাক্ষণ মেয়েকে টিপস দিতেন হেমা। 

এষা জানিয়েছিলেন, মা তাঁকে সকালে চটজলদি ঘুম থেকে ওঠবার পরামর্শ দিতেন। বললেন, ‘স্বামীর আগে ঘুম থেকে উঠবি। সব কাজে শাশুড়িমাকে সাহায্য করবি আর অবশ্য নাচের অনুশীলন বন্ধ করবি না।’ প্রসঙ্গত, মায়ের মতোই ক্ল্যাসিক্যাল ডান্সে পারদর্শী এষাও। 

ভরত একটা সময় মুগ্ধ ছিলেন এষার মানিয়ে-গুছিয়ে নেওয়ার দক্ষতায়। তিনি জানিয়েছেন, ‘ও খুব ঘরোয়া মেয়ে। এষা আমার মায়ের যত্ন নেয়, ওঁনার খেয়াল রাখেন। সবার সঙ্গে খুব ভালোভাবে মিশে গিয়েছে। ও খুব যত্নশীল এবং দায়িত্ববান। আমার পছন্দ-অপছন্দের খেয়াল রাখে। আমি খেতে ভালোবাসি, ও আমাকে রান্না করে খাওয়ায়। বিয়ের আগে ও চা বানাতেও জানতো না, এখন আমার জন্য খাও সুয়ে (এক ধরণের ন্যুডল স্যুপ) বানায়’। 

হেমা মালিনী এবং ধর্মেন্দ্র কন্যা এষা ২০১২ সালে পেশায় হিরের ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন। ১২ বছর পর সেই বিয়েতেই ধরেছে ভাঙন। অনেকদিন ধরেই খবর ছিল, দুই মেয়েকে নিয়ে মা হেমার সঙ্গে থাকছেন। অন্য দিকে, ভরত নাকি রয়েছেন বেঙ্গালুরুতে। তবে একা নন, কোনও এক ‘প্রেমিকার’ সঙ্গে। আর টিনসেল টাউনের মুচমুচে খবরকে সত্যি প্রমাণ করল ৬ ফেব্রুয়ারি মঙ্গলবারের ডিভোর্স ঘোষণার পোস্ট।

দিল্লি টাইমসকে দেওয়া বিবৃতিতে এষা ও ভরত জানিয়েছেন, ‘আমরা পারস্পরিক এবং সৌহার্দ্যপূর্ণভাবেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের জীবনের এই পর্যায়ে এসেও আমাদের দুই সন্তান যাতে ভালো থাকে, সেটাই এখন আমাদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ। আশা রাখি আমাদের এই গোপনীয়তাকে সম্মান জানানো হবে।’ প্রসঙ্গত, এষা ও ভরতের দুই কন্য রয়েছে রাধ্যা (৬) ও মিরায়া (৪)।

 

বায়োস্কোপ খবর

Latest News

মঙ্গল গমন এই রাশির সম্পর্কে ফাটল সৃষ্টি করবে, ভালোবাসা রক্ষা করা হবে কঠিন ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো টর্নেডোর ক্ষতিপূরণের অঙ্কে 'হেরফের' ১ লাখের! এই কারণেই মেলেনি কমিশনের অনুমতি? বুবলী-অপুর ঝামেলায় ক্লান্ত শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় যাবে ক্যাম্পাসের মদ্যপান, বাইরে অশান্তি করলেই আইআইটি খড়্গপুরের মোটা অঙ্কের জরিমানা চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি? লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা

Latest IPL News

১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.