বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: ভক্তের থেকে হাতে আঁকা কার্ড পেয়ে উচ্ছ্বসিত রণবীর, কাণ্ড দেখে মুগ্ধ নেটপাড়া

Ranbir Kapoor: ভক্তের থেকে হাতে আঁকা কার্ড পেয়ে উচ্ছ্বসিত রণবীর, কাণ্ড দেখে মুগ্ধ নেটপাড়া

ভক্তের থেকে হাতে আঁকা কার্ড পেয়ে উচ্ছ্বসিত রণবীর

Ranbir Kapoor: রাহার ছবি এঁকে রণবীর কাপুরকে উপহার দিলেন এক ভক্ত। সঙ্গে কী লিখেছেন তিনি অভিনেতার জন্য? উত্তরে কী বললেন তিনি?

রণবীর কাপুরের জন্য বিশেষ উপহার ভক্তের। অভিনেতার জন্য এদিন এক ভক্ত নিজের হাতে কার্ড লিখে এঁকে নিয়ে এলেন উপহার হিসেবে দেবেন বলে। তার উত্তরে অভিনেতা যা করলেন সেটা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলেই।

আরও পড়ুন: 'আমি ঘরের মধ্যে...', ভরতকে বিয়ে করার পরই আমূল বদলে গিয়েছিল এষার জীবন! কী কী বিধিনিষেধ মানতেন ধর্মেন্দ্র কন্যা?

ভক্তের সঙ্গে রণবীর কাপুর

এদিন সোশ্যাল মিডিয়ায় রণবীর কাপুরের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অভিনেতা তাঁর এক অল্প বয়সী ভক্তের সঙ্গে হেসে হেসে কথা বলছেন। এরপরই সেই মেয়েটিকে অভিনেতার হাতে একটি হাতে লেখা কার্ড উপহার হিসেবে দিতে দেখা যায়। ভিতরে কিছু একটি লেখার সঙ্গে রাহা অর্থাৎ রণবীরের মেয়ের একটি মিষ্টি ছবিও আঁকা সঙ্গে আছেন অভিনেতা নিজেও।

আরও পড়ুন: নেপোটিজম বিতর্কে দর্শকদের ঘাড়েই দায় চাপালেন সইফ! বললেন, 'আমরা নই, জনগণই তো স্টার কিড...'

আরও পড়ুন: ভ্যালেন্টাইন্স ডে'র প্ল্যান জানাতেই চরম ট্রোল্ড সায়ন্তিকা, নীল - সাদা হাওয়াই হাতে কী করতে চাইলেন?

এই উপহার পেতেই অভিনেতা ভীষণ খুশি হয়ে যান। তিনি সেই ভক্তকে জড়িয়ে ধরেন। এবং তাকে ধন্যবাদ জানান। তাঁদের একসঙ্গে ছবি তুলতেও দেখা যায় এদিন।

কে কী বলছেন?

এদিন এক ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অনেকেই অভিনেতার প্রশংসা করেছেন। তাঁর এই ব্যবহার দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। এক ব্যক্তি লেখেন, 'রণবীর একজন প্রকৃত পুরুষমানুষ। উনি ওঁর ভক্তদের সঙ্গে দারুণ ভাবে মেশেন, কথা বলেন।'

রাহাকে নিয়ে আলিয়া এবং রণবীর

গত বছর বড়দিনে প্রথমবার রাহাকে সবার সামনে নিয়ে আসেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সেই থেকে এক একরত্তির ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। অনেকেই তার সঙ্গে তার দাদু ঋষি কাপুর এবং তাঁর বাবার সঙ্গে মিল পেয়েছেন। ২০২২ সালে নভেম্বর মাসে জন্ম হয় রাহার। সেই বছরই আলিয়া এবং রণবীরের বিয়ে হয়েছিল।

আরও পড়ুন: 'পুরোটাই ক্ষমতার নেশা', রাজনীতি ছাড়ার জল্পনার মাঝে ভাইরাল পুরনো ভিডিয়ো, দলবদলুদের নিয়ে কী বললেন দেব?

আরও পড়ুন: কাশ্মীরের ‘বিশেষ’ তকমা ঘোচাতে ইয়ামির পাশে প্রধানমন্ত্রীর বেশে 'রাম' অরুণ গোভিল! প্রকাশ্যে আর্টিকেল ৩৭০ এর ট্রেলার

রণবীর কাপুরকে শেষবার অ্যানিম্যাল ছবিটিতে দেখা গিয়েছিল বক্স অফিসে দারুণ সাড়া পেয়েছে এটি। করেছে তুমুল ব্যবসাও। আগামীতে অভিনেতাকে নীতিশ তিওয়ারির রামায়ণে দেখা যাবে। তিনি রামের ভূমিকায় অবতীর্ণ হবেন। এখানে তাঁর বিপরীতে সীতার চরিত্রে থাকবেন সাই পল্লবী। রাবণ হয়েছেন যশ।

বায়োস্কোপ খবর

Latest News

এপ্রিলে বেরোচ্ছে না উচ্চমাধ্যমিকের রেজাল্ট, তাহলে কবে? দেখতে পাবেন HT বাংলায় মে'র শুরুতেই মাধ্যমিকের রেজাল্ট, কবে ফলপ্রকাশ? এসে গেল দিনক্ষণ, কীভাবে দেখবেন? ‘ধর্মের ভিত্তিতে সংরক্ষণ দিয়ে আম্বেদকরের পিঠে ছুরি মেরেছে’ কংগ্রেসকে তোপ মোদীর 'নম্বরটাই গুরুত্বপূর্ণ, দাড়ি-গোঁফ নয়' - ট্রোলের জবাবে বিস্ফোরক টপার প্রাচী ইউপিএসসি ২০২৫-এর পরীক্ষার তারিখ প্রকাশ্যে, CSE, CDS কবে? রইল ক্যালেন্ডার TRP: ভোট নিয়ে ব্যস্ত রচনা, IPL-এ সৌরভ! হুড়হুমুড়িয়ে কমলো দাদা-দিদির নম্বর ইথিলিন অক্সাইড মিলল এভারেস্ট, MDH মসলায়! জানুন ক্যানসার সহ কী হতে পারে এটি থেকে ‘বুড়ি-মোটা’ বলে কটাক্ষ, ‘এমন মানুষদের জীবনে..’,ট্রোলারদের সপাটে জবাব দিলেন লারা ‘‌আদালতের যুক্তি ধরে নিলে কলকাতা হাইকোর্টও তুলে দিতে হবে’‌, দাবি অভিষেকের 'একজনের ক্রেডিট কার্ডের তথ্য দেখতে পাচ্ছেন অপরজন', ক্ষতিপূরণ দেবে ICICI ব্যাঙ্ক

Latest IPL News

IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.