বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah-Karan: ওজন ঝরায় দিওয়ালিতে পরার মতো কিছু নেই! ফারহার জন্য বিশেষ ব্যবস্থা নিলেন করণ

Farah-Karan: ওজন ঝরায় দিওয়ালিতে পরার মতো কিছু নেই! ফারহার জন্য বিশেষ ব্যবস্থা নিলেন করণ

দেখুন করণ জোহরের কাণ্ড!

Farah-Karan Video: ‘বন্ধু হলে ওর মতো হওয়া উচিত', করণ জোহরের কাণ্ড দেখে মন্তব্য ফারহা খানের। কেন এমন বললেন কোরিওগ্রাফার?

ফারহা খান বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক, লেখক এবং কোরিওগ্রাফার। 'ওম শান্তি ওম', 'ম্যায় হুঁ না', 'তিস মার খান' এবং আরও অনেক বিনোদন মূলক ছবি দর্শকদের উপহার দিয়েছেন। প্রযোজক তথা পরিচালক করণ জোহরের সঙ্গেও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ফারহার।

দিওয়ালি পার্টি নিয়ে বেশ উচ্ছসিত এই কোরিওগ্রাফার। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে তিনি ফাঁস করেছেন করণ জোহরের কাণ্ড। ভিডিয়োতে তাঁকে বলতে দেখা যায়, করণ জোহরকে বলেছিলেন দিওয়ালিতে তাঁর কাছে পরার মতো কিছু নেই। কারণ বেশ কয়েক কিলো ওজন ঝরিয়েছেন তিনি। এরপরই করণের কাণ্ড দেখে রীতিমতো হতবাক ফারহা। একগুচ্ছ পোশাক ফারহার বাড়িতে পাঠিয়ে দিয়েছেন করণ।

ওজন ঝরিয়েছেন ফারহা

ভিডিয়োতে দেখা যাচ্ছে, করণ জোহরের স্টাইলিস্ট একা লাখানির নেতৃত্বে স্টাইলিস্ট টিমকে। বিছানার উপর একটি খোলা স্যুটকেস রাখা। ক্যামেরার পিছনে থাকা ফারহা বলেছেন, ‘আমি করণ জোহরকে বলেছিলাম দিওয়ালিতে আমার কাছে পরার মতো কিছু নেই। আর ও এসব দিয়ে পাঠিয়েছে’। আরও পড়ুন: বন্ধু বিদায়! ম্যাথিউ পেরির শেষকৃত্যে চোখে জল নিয়ে হাজির তাঁর ‘ফ্রেন্ডস’

আরও জানিয়েছেন, ‘স্টাইলিস্ট একা লাখানিকে আমার বাড়িতে পাঠিয়েছেন এবং এগুলি দেখুন’। রঙিন নানা পোশাক সাজানো রয়েছে, দেখিয়েছেন ফারহা। তাঁর কথায়, এই টিম নিয়ে গোটা একটা ছবির শ্যুটিং সেরে ফেলতে পারেন তিনি। একাকে পোশাক সম্পর্কে জিজ্ঞেসা করতে জবাবে সে বলে, ‘এগুলি সত্যিই সুন্দর পোশাক’।

ভিডিয়োটি শেয়ার করে ওম শান্তি ওম পরিচালক ক্যাপশনে লিখেছেন, ‘বন্ধু হলে ওর মতো হওয়া উচিত। করণ জোহরই আমাকে নষ্ট করছে। একা লাখানি সমস্ত কষ্টের জন্য তোমাকে ধন্যবাদ.. পি.এস.- এখন তুমি আমার পোশাক নিয়ে কীভাবে মজা করবে?’ ফরহার পোস্টে হাসির ইমোজি মন্তব্য করেছেন করণ। পোস্টে রাশা থাডানিও হাসির ইমোজি কমেন্টে লিখেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা ভেজা শরীরে কাঞ্চনের ক্যামেরায় বন্দি শ্রীময়ী! হানিমুনের ছবিতে যৌনগন্ধী কটাক্ষ IND vs ENG: সেঞ্চুরির পর জো রুটের ‘পিঙ্কি সেলিব্রেশনের’ আসল কারণটা জানেন কি? মেনোপজের সময় অকারণে কান্না পেত, কষ্টের দিনের কথা মনে করলেন সুধা মূর্তি পপকর্ন ফুসফুস কী? কতটা ক্ষতিকর এই বিরল অবস্থা, এর লক্ষণ ও উপসর্গ কী কী শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.