বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখকে স্পর্শ করেছিলেন, তাই গোটা দিন হাত ধোয়নি ফতিমা সানা শেখ!
ফতিমা সানা শেখ-শাহরুখ খান
ফতিমা সানা শেখ-শাহরুখ খান

শাহরুখকে স্পর্শ করেছিলেন, তাই গোটা দিন হাত ধোয়নি ফতিমা সানা শেখ!

  • শাহরুখের ফ্যান গার্ল ফতিমা। শাহরুখের সঙ্গে কাজ করার সুযোগ কখনো মিস করতে চাননা জানিয়েছেন অভিনেত্রী।

শাহরুখের ‘ওয়ান টু কা ফোর’ ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন অভিনেত্রী ফতিমা সানা শেখ। কিন্তু একবার দিওয়ালি পার্টিতে শাহরুখের সঙ্গে এক আশ্চর্য ঘটনা ঘটে ফতিমার। সেটায় অবশ্য নিজেও উচ্ছ্বসিত হয়ে পড়েন অভিনেত্রী।

ফতিমা ফাঁস করেন, ২০১৭ সালে ‘দঙ্গল’এর সহ অভিনেতা আমির খান এবং সানিয়া মলহোত্রার সঙ্গে একটি পার্টিতে গিয়েছিলেন তিনি। এই ছবিতে প্রথমবার লিডিং চরিত্রে ডেবিউ করেন তিনি। সেই সময় আমির খান শাহরুখের সঙ্গে দেখা করিয়েছিল তাঁদের। তখন শাহরুখ এবং জোকস বলেছিল এবং শেষে পর্যন্ত অভিনেতাকে আচমকা স্পর্শ করতে পেরেছিলেন ফতিমা।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফতিমা জানান, ‘একটা মজাদার ঘটনা ঘটেছিল। সেই সময় দিওয়ালি পার্টিতে শাহরুখ এসে পৌঁছেছিলেন। তাঁকে দেখে আমি উচ্ছ্বসিত হয়ে পড়েছিলাম। সেই সময় আমির খান আমাদের সঙ্গে শাহরুখের দেখা করাতেই তিনি একটা মজার জোকস বলেন। আমার জোকসটা মনে নেই। তবে শেষ পর্যন্ত আমি তাঁকে স্পর্শ করতে পেরেছিলাম। সেদিন সারাদিন আমি হাত ধুইনি’।

তিনি আরো বলেন, ‘এটা উনি যদি কখনো জানতে পারেন, আমার সঙ্গে আরা কখনো কাজ করবেন না'। পাশাাপশি তিনি আরো বলেন, শাহরুখের সঙ্গে কাজ করার সুযোগ কখনো মিস করতে চাননা তিনি।

বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও কিছু ছবিতে কাজ করেছেন ফতিমা। শেষবার তাঁকে নেটফ্লিক্সের অ্যন্থ্রোলজি ‘আজনাবি দাস্তান’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। 

 

বন্ধ করুন