বাংলা নিউজ > বায়োস্কোপ > Fawad Khan: আমিরের মতো একই কাজ, তাতেই কিডনির সমস্যা! হাসপাতালে ভর্তি হন পাকিস্তানের ফাওয়াদ

Fawad Khan: আমিরের মতো একই কাজ, তাতেই কিডনির সমস্যা! হাসপাতালে ভর্তি হন পাকিস্তানের ফাওয়াদ

ওজন বাড়িয়ে হাসপাতালে ফাওয়াদ, আমিরের পথে হেঁটেই বিপত্তি। 

আসছে ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’। আর এই ছবির জন্য দেড় মাসে প্রায় ৩০ কেজি ওজন বাড়িয়ে ঝক্কিতে ফাওয়াদ খান। ভর্তি হতে হয় হাসপাতালে। যেতে বসেছিল কিডনিও। 

পড়শি দেশ পাকিস্তানের বাসিন্দা হলেও ভারতীয়দের মন জয় করে নিয়েছেন ফাওয়াদ খান, তাঁর চোখটানা চেহারা দিয়ে। তবে সম্প্রতি বিস্ফোরক তথ্য শেয়ার করলেন ফাওয়াদ নিজের স্বাস্থ্য নিয়ে, যা চিন্তায় ফেলে দিতে পারে তাঁর অনুরাগীদের। এরপর অভিনেতাকে দেখা যাবে ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’ ছবিতে। পাকিস্তানের পঞ্জাবি ভাষায় তৈরি এই ছবির জন্য ওজন বাড়াতে হয়েছিল ফাওয়াদকে। আর তারফলেই শারীরিক সমস্যা হয় একাধিক। ভর্তি হতে হয়েছিল হাসপাতালেও।

‘গজনি’ ছবির জন্য ওজন বাড়িয়েছেন আমির এর আগে। ফাওয়াদও আমিরের থেকে অনুপ্রেরণা নিয়েই এই কাজে নেমেছিলেন। তবে তাঁর জন্য পরিস্থিতি জটিল আকার নেয়। ফাওয়াদকে শুধু যে ওজন বাড়াতে হয়েছে এমন নয়, একটা নির্দিষ্ট চেহারা তৈরি করতে হয়েছে যাতে চরিত্রে তাঁকে মানায়। ছবির পোস্টারে ‘দ্য কাপুর এন্ড সন্স’ অভিনেতাকে দেখা গেল বেশ রুক্ষ চেহারাতে।

এমনিতে পাকিস্তানি অভিনেতার ওজন থাকে ৭৩-৭৫ কেজি। তবে এই সিনেমার জন্য তাঁকে ১০০ কেজি মতো ওজনের হতে হয়েছে। তবে শেষমেশ হাসপাতালে ভর্তি হতে হয় ফাওয়াদকে। অভিনেতা জানালেন ওজন বাড়ানোর এই জার্নিতে তাঁর হাতে বেশি সময় ছিল না। ফলে শরীরে বেশিই জোর দিতে হয়েছিল। যার জেরে যেতে হয় হাসপাতালে।

ফাওয়াদের কথায়, ‘আমি এটা আর কখনও করব না। নিজের সিদ্ধান্ত নিয়েই এখন প্রশ্ন তুলতে শুরু করেছি আমি। সবার জানানো উচিত এরকম সিদ্ধান্ত নিলে শরীরের উপরে সেটা খুব খারাপ প্রভাব ফেলে। আমার কিডনি কাজ করা বন্ধ করে দিয়েছিল, আমাকে হাসপাতালে যেতে হয়েছিল।’ অভিনেতা আরও বলেন মাত্র এক থেকে দেড় মাসের মধ্যে এতটা ওজন বাড়ানোর কথাও তিনি আর কাওকে বলবেন না। প্রসঙ্গত, ১৩ অক্টোবর মুক্তি পাচ্ছে ছবিখানা। এখানে ফাওয়াদের সঙ্গে রয়েছে মাহিরা খানও।

এদিকে রিপোর্ট বলছে পাকিস্তানের এযাবৎ কালের সবথেকে বড় বাজেটের ছবি হতে চলেছে ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’। পরিচালক বিলাল লাশারি। সিনেমার বাজেট ৬০-৭০ কোটি। একেবারে নতুন লুকে চমকে দিয়েছেন ফাওয়াদ। এই ছবির আরেক চমক পাকিস্তানের সুপারস্টার হামজা আলি আব্বাসি। সিনেপর্দায় এই দুজনের টক্করই হতে চলেছে ছবির ইউএসপি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! ক্ষমতায় ফিরছেন মোদী? 'অনিশ্চিত' মমতার বড় দাবি, নয়া অঙ্ক কষে বললেন... রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে মঙ্গলবার লাকি কারা? ২৮ মের রাশিফল দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? জানুন ২৮ মের রাশিফলে মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী আছে? ২৮ মে-র রাশিফলে দেখে নিন Namibia বনাম Uganda ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড?

Latest IPL News

‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.