বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের গর্ব মাধবন পুত্র বেদান্ত! সেরা পারফর্ম, সাঁতারে সোনা-রুপোর জোড়া পদক জয়
জোড়া পদক জয় বেদান্ত মাধবনের

দেশের গর্ব মাধবন পুত্র বেদান্ত! সেরা পারফর্ম, সাঁতারে সোনা-রুপোর জোড়া পদক জয়

  • ড্যানিশ ওপেনে সাঁতারে একের পর এক পদক জয় আর মাধবন পুত্র বেদান্ত মাধবনের। 

বাবা অভিনেতা আর মাধবন। কিন্তু অভিনয় নয়, মাধবন পুত্র পেশা হিসেবে বেছে নিয়েছে খেলাধুলো। দেশকে গর্বিত করল বছর ১৬-এর বেদান্ত। তাঁর দুর্দান্ত দৌড় অব্যাহত।

ড্যানিশ ওপেনের ১৫০০ মিটার ফ্রি-স্টাইল সাঁতারে রুপো জিতেছেন বেদান্ত মাধবন। সময় ১৫:৫৭:৮৬। শুক্রবার ছেলের জয়ে গর্বিত বাবা মাধবন। টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘সকলের আশীর্বাদ এবং ঈশ্বরের ইচ্ছায় ডেনমার্কের কোপেনহেগেনে সজন প্রকাশ এবং বেদান্ত মাধবন ভারতের হয়ে যথাক্রমে সোনা এবং রুপো জিতেছে। জাতীয় সাঁতার সংস্থা, ANSA এবং প্রদীপ স্যারকে অসংখ্য ধন্যবাদ। আমরা সকলেই খুব গর্বিত।’

একই সঙ্গে 'ড্যানিশ ওপেন ২০২২'-এ ৮০০ মিটার ফ্রি-স্টাইল দ্বিতীয় পদক জিতেছেন বেদান্ত। দ্বিতীয়টি সোনার পদক। সময় ৮:১৭:২৮ সেকেন্ড। ইনস্টাগ্রামে মাধবন পুরস্কার বিতরণের ক্লিপ শেয়ার করেছেন।

অভিনেতা আর মাধবনের ছেলে জাতীয় স্তরের সাঁতারু! ২০২৬ সালের অলিম্পিক্সে ভারতের হয়ে খেলার প্রস্তুতি নিচ্ছে সে। বেশ কিছুদিন ধরেই জাতীয় সাঁতার সার্কিটে নজর কাড়ছিলেন মাধবন পুত্র। ২০২১ সালে লাটাভিয়াতে আয়োজিত সাঁতার টুর্নামেন্টে ব্রোঞ্জ জিতেছিলেন বেদান্ত। এছাড়া ২০২১-এ জাতীয় জুনিয়র একোয়াটিক চ্যাম্পিয়নশিপে চারটে রুপো সহ তিনটে ব্রোঞ্জ, মোট সাত-সাতটা পদক জিতেছিলেন বেদান্ত মাধবন।

 

বন্ধ করুন