বাংলা নিউজ > বায়োস্কোপ > জেপি দত্তর মেয়ের রাজকীয় বিয়ে, শামিল রবিনা-অর্জুনসহ একঝাঁক বলি তারকা
নিধি দত্তর বিয়ের ছবি
নিধি দত্তর বিয়ের ছবি

জেপি দত্তর মেয়ের রাজকীয় বিয়ে, শামিল রবিনা-অর্জুনসহ একঝাঁক বলি তারকা

  • পরিচালক বিনয় গান্ধীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন পরিচালক জেপি দত্ত কন্যা নিধি দত্ত।

চলচ্চিত্র নির্মাতা জেপি দত্তর মেয়ের বিয়েতে জয়পুরে বসেছিল রজকীয় বিয়ের আসর। ৭ মার্চ জয়পুরে পরিচালক বিনয় গান্ধীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন পরিচালক জেপি দত্ত কন্যা নিধি দত্ত। সামাজিক মাধ্যমে উঠে এসেছ তাঁদের রাজকীয় বিয়ের ঝলক।

‘দ্য লীলা প্যালেসে’ বসেছিল বিয়ের আসর। বিয়েতে উপস্থিত হয়েছিলেন বলিউডের এক ঝাঁক তারকা। উপস্থিত ছিলে অর্জুন রামপাল, তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেটরিদাস এবং ছেলে অরিক। আমন্ত্রিতদের মধ্যে উপস্থিত ছিলেন অমৃতা সিং, ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা, আথিয়া শেট্টি এবং অন্যান্যরা।

বিয়েতে গোলাপি লেহেঙ্গায় চোখ ধাঁধানো লুকে ধরা দেন নিধি। অন্যদিকে, পরিচালক বিনয় ধরা দেন ক্রিম রঙের শেরওয়ানিতে।

বর্ডার, এলওসি কার্গিল, পল্টন সহ একাধিক নামী ছবির পরিচালক হিসেবে খ্যাত জেপি দত্ত। বলিউডে বহু নামী তারকাদের সঙ্গে কাজ করেছেন তিনি। পরিচালকের মেয়ের বিয়েতে এক ঝাঁক বলি তারকাকে উপস্থিত থাকতে দেখা যায়। 

বিয়ের সম্পর্কে বলতে গিয়ে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নিধি জানিয়েছিলেন, বিয়ের জন্য প্রস্তুত তিনি। রামবাগ প্যালেসে বিয়ে করা তাঁর কাছে স্বপ্নের মতো। এখানেই তাঁরা বাবা জেপি দত্ত, তাঁর মা-কে প্রোপোজ করেছিল বলে জানিয়েছেন তিনি। সেই একই ছাদের তলায় তাঁর বিয়ের আসর বসছে। 

স্বামী বিনয় সম্পর্কে বলতে গিয়ে নিধি জানিয়েছেন, বাবা-মায়ের মতো অর্ধেকও যদি তাঁরা একে অপরের জন্য করতে পারেন তবে তিনি নিজেকে ভাগ্যবান বলে মনে করবেন। জীবনটাকে তাঁর বাবা-মা যেভাবে প্রতিশ্রুতি, সততা নিয়ে চলেছেন তিনি সেগুলো থেকে শিক্ষা নিয়েছেন।

বন্ধ করুন