প্রকাশ্যে লাভ আজ কাল পরশুর প্রথম গান শুনে নে (সৌজন্যে-এসভিএফ)
প্রকাশ্যে লাভ আজ কাল পরশুর প্রথম গান শুনে নে (সৌজন্যে-এসভিএফ)

'না বলা রাতেতে' কার কথা ভাবছেন মধুমিতা?

  • ভালোবাসার মানুষটির কাছে মনের সব ভয়, সব দুর্বলতাকে তুলে ধরলেন মধুমিতা। প্রকাশ্যে অর্জুন-মধুমিতার না বলার রাতের রোম্যান্স।

ভালোবাসার মানুষ যখন কাছে থাকে তখনও কি তাকে মনের কথাটা সবসময় বলে ওঠা সম্ভব হয়! অনেক সময়ই মনের সূক্ষ্ম অনুভূতিগুলোতো মনের ভিতরেই ছপপট করে, লুকিয়ে বসে থাকে। জমানো সেই কথা চেয়েও পথ খুঁজে পায় না মনের মানুষের মনের দরজার। সেই রকমই না-বলা কিছু কথা একে অপরকে বলতে চাইছেন অর্জুন-মধুমিতা। প্রকাশ্যে এল এই জুটির লাভ আজ কাল পরশুর প্রথম গান শুনে নে।



পরিচালক প্রতীম ডি গুপ্তার এই ছবির সঙ্গেই রূপোলি সফর শুরু করছেন মধুমিতা। ট্রেলারের মতো ছবির গানেও সাহসী মধুমিতা। কখনও গোলাপি অন্তর্বাসে চোখ টানলেন তিনি, কখনও আবার উঠে অর্জুন-মধুমিতার বেডরুম রোম্যান্স। ছোটপর্দার সৌজন্যে বিনোদুনিয়ার পরিচিত নাম মধুমিতা সরকার। তবে এতদিন দর্শক তাঁকে দেখে এসেছে বোঝে না সে বোঝে না-র পাখি কিংবা কুসুমদোলার ইমন হিসাবে। কিন্তু সেই ইমেজ ভেঙে এবার একদম অন্যরকম মধুমিতা।



অরিন্দমের কম্পোজ করা এই রোম্যান্টিক গানটি গেয়েছেন দেব অরিজিত্ এবং নিকিতা গান্ধী।

দিন বদলায়, সময় বদলায়, বদলায় না শুধু ভালোবাসা- এই ভাবনা নিয়েই লাভ আজ কাল পরশুর চিত্রনাট্য লিখেছেন মাছের ঝোল খ্যাত পরিচালক প্রতীম। অভিরূপ-তৃপ্তি, অভিজিত-তৃণা এবং অভিষেক-তাপসী হিসাবে এই ছবিতে দর্শকদের সামনে আসবেন অর্জুন-মধুমিতা জুটি। টিজারের পর প্রতীম ডি গুপ্তার ছবির প্রথম গানেও অর্জুন-মধুমিতার সিজিলিং কেমিস্ট্রি নজর কাড়ল। বাকিটি দেখতে অপেক্ষা এ বছর ভ্যালেন্টাইনস ডে-র। হ্যাঁ ভালোবাসার দিবসেই সামনে আসবে অর্জুন-মধুমিতার ভালোবাসার অখ্যান।



বন্ধ করুন