বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: মঞ্চে হেঁটে তাক লাগাল সিংহ রায় পরিবারের সদস্যরা! গাঁটছড়ার নয়া পর্বে কী ঘটবে?
অবশেষে খড়ির পরিকল্পনা সফল। 

Gaatchora Latest Episode: মঞ্চে হেঁটে তাক লাগাল সিংহ রায় পরিবারের সদস্যরা! গাঁটছড়ার নয়া পর্বে কী ঘটবে?

  • মঞ্চে আসে সিংহ রায় পরিবারের সদস্যরা। প্রথমেই সাবেকি সাজে তাক লাগায় ঠাম্মি। এর পর এক এক করে আসে মঞ্জিরা, মধুজা, বনিরা।

যেমন ভাবনা, তেমন কাজ। নিজের ভাবনাকে অবশেষে মঞ্চে উপস্থাপিত করল খড়ি।

মডেল নেই। গয়নার থিম চুরি হয়েছে। এ হেন অবস্থায় কী ভাবে জেতা হবে প্রতিযোগিতা? সিংহ রায় বাড়ির সদস্যদের সাহায্য চেয়েছিল খড়ি। পরিবারের মেয়ে-বৌদের মঞ্চে নিয়ে আসার পরিকল্পনা তার। পারিবারিক সাবেকি গয়নার সঙ্গে আধুনিক গয়নার মেলবন্ধনে তৈরি হবে 'গাঁটছড়া' কালেকশন।

পরিবারের সবাইকে সবটা শিখিয়ে পরিয়ে নেওয়ার দায়িত্ব পড়ে দ্যুতির উপর। বাদ পড়েনি ঠাম্মিও। কিন্তু সবটাই যেন এলোমেলো হয়ে যাচ্ছে! কোনও দিন যারা মঞ্চে হাঁটেনি, তারা কি আদৌ সফল হবে? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনে।

ভেঙে পড়েছিল ঋদ্ধিও। ভাবে শেষ রক্ষা আর হবে না। প্রতিপক্ষের কাছে হেরে যেতে হবে তাকে। পরিবারের সম্মান রক্ষা করতে ব্যর্থ হওয়ায় মঞ্চে দাঁড়িয়ে ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত নেয়। আর তখনই মঞ্চের পিছন থেকে ভেসে আসে এক নারীকণ্ঠ। সিংহ রায় জুয়েলার্সের গয়নার থিম সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেওয়া হয়। অর্থাৎ নিজের ভাবনাকেই বাস্তবে রূপান্তরিত করে খড়ি।

(আরও পড়ুন: শেষ মুহূর্তে মোক্ষম চাল খড়ির! জেনে নিন কী ঘটবে 'গাঁটছড়া'র নতুন পর্বে)

মঞ্চে আসে সিংহ রায় পরিবারের সদস্যরা। প্রথমেই সাবেকি সাজে তাক লাগায় ঠাম্মি। এর পর এক এক করে আসে মঞ্জিরা, মধুজা, বনিরা। প্রত্যেকের সাজেই বৈচিত্র। চোখেমুখে আত্মবিশ্বাস। দ্যুতিও অবশেষে নিজেকে প্রমাণ করার সুযোগ পায়। সব শেষে শো স্টপার হিসেবে আবির্ভাব হয় খড়ির। স্ত্রীকে মঞ্চে দেখে যেন নতুন করে তার প্রেমে পড়ে ঋদ্ধি।

(আরও পড়ুন: মডেল হয়ে তাক লাগাল খড়ি-বনি-দ্যুতি! 'গাঁটছড়া'র নয়া পর্বে একের পর এক চমক)

সিংহ রায়দের সম্মান রক্ষা করেছে খড়ি। তার কাছে প্রত্যেকেই কৃতজ্ঞ। কিন্তু শেষমেশ প্রতিযোগিতা কি তারা জিততে পারবে? সফল হবে ঋদ্ধি-খড়ি? এখন সেটাই দেখার।

বন্ধ করুন