বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হয়েছিলেন জেনেলিয়া দেশমুখ ! সেরে উঠে জানালেন অভিজ্ঞতা
২১ দিন পর করোনা জয় করলেন জেনেলিয়া দেশমুখ (ছবি-ইনস্টাগ্রাম)
২১ দিন পর করোনা জয় করলেন জেনেলিয়া দেশমুখ (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা আক্রান্ত হয়েছিলেন জেনেলিয়া দেশমুখ ! সেরে উঠে জানালেন অভিজ্ঞতা

  • অতিমারী করোনার কোপ থেকে রেহাই পেলেন না বলি নায়িকা জেনেলিয়াও। তবে আপাতত করোনা মুক্ত রীতেশ ঘরনি।

কোভিড-১৯- এ আক্রান্ত হয়েছিলেন জেনেলিয়া দেশমুখ। তবে আপতত সম্পূর্ন সুস্থ নায়িকা। শনিবার প্রথম নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আনলেন রীতেশ পত্নী।২১ দিনের হোম আইসোলেশন পর্ব কাটিয়ে আবার পরিবারের সাথে একত্রিত হয়েছেন এই বলি নায়িকা । শনিবার তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে । তবে করোনার কোনও উপসর্গ ছিলো না জেনেলিয়ার, ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই জানিয়েছেন জেনেলিয়া।

নিজের ইনস্টার দেওয়ালে অভিনেত্রী জানিয়েছেন ২১ দিন আগে তাঁর রিপোর্ট পজিটিভ আসায় আইসোলেশনে যেতে বাধ্য হন তিনি । একাকীত্বের ভয়াবহতা খুব ভালো ভাবেই টের পেয়েছেন ‘ফোর্স’ নায়িকা, সেই অভিজ্ঞতাই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন জেনেলিয়া । ' কোনও গ্যাজেট , ইন্টারনেট, ডিজিটাল দুনিয়া বা কোনো বিকল্পই কোনোদিন মানুষের একাকীত্বের যন্ত্রনাকে ভুলিয়ে দিতে পারেনা ' । আপাতত নিজের পরিবার-পরিজন , স্বামী রীতেশ ও দুই সন্তান রাহিল এবং রিহানের সাথে একাত্ম্য হতে পেরে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন অভিনেত্রী । উপসর্গ থাকুক বা না থাকুক টেস্ট করানো , সুস্থ থাকা এবং অস্বাস্থ্যকর খাবার এড়িয়ে চলাই এই রোগের সাথে লড়াইয়ের মূল অস্ত্র বলে মনে করেন জেনেলিয়া ।

বলিউডে করোনার থাবা ক্রমশই চওড়া হচ্ছে । কদিন আগেই বচ্চন পরিবারের করোনা থাবা বসিয়েছিল । অমিতাভ , পুত্র অভিষেক , পুত্রবধূ ঐশ্বর্য এবং নাতনি আরাধ্যা হাসপাতালে ভর্তিও ছিলেন। এছাড়া আরেক বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের পরিবারেও বেশ কয়েক জনের রিপোর্ট পজিটিভ আসে । এছাড়া সপ্তাহের শুরুতেই তামান্না ভাটিয়া জানান তাঁর মা,বাবা হালকা উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করালে তাঁদের রিপোর্ট পজিটিভ আসে , যদিও তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ । আপাতত তাঁরা সকলেই সুরক্ষাবিধি মেনে বাড়িতেই আছেন বলে জানা গিয়েছে ।

বন্ধ করুন