বাংলা নিউজ > বায়োস্কোপ > Harnaaz Sandhu: ভারতে ফিরেই প্রথম ফটোশ্যুট হারনাজের, ডিপ-নেক কালো গাউনে বোল্ড লুকে মিস ইউনিভার্স

Harnaaz Sandhu: ভারতে ফিরেই প্রথম ফটোশ্যুট হারনাজের, ডিপ-নেক কালো গাউনে বোল্ড লুকে মিস ইউনিভার্স

শুক্রবার ভারতে ফিরেছেন হারনাজ

কালো ডিপ-নেক গাউনে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন হারনাজ সান্ধু। ভক্তরাও ছবিটি পছন্দ করেছেন এবং প্রশংসা করেছেন।

মিস ইউনিভার্স ২০২১ হওয়ার পর হারনাজ সান্ধু বিশ্বব্যাপী ভ্রমণের পর শুক্রবার ভারতে ফিরেছেন। বিউটি কুইন এই সপ্তাহান্তে তাঁর উত্তরসূরি, মিস ডিভা ইউনিভার্স ২০২২-এর মুকুট পরাতে প্রস্তুত, যিনি ৭১তম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে যাবেন।

ভারতে ফিরে আসার পরে প্রথম ফটোশ্যুট করেন হারনাজ। কালো পোশাকে ঝলমল করছেন ব্রহ্মাণ্ড সুন্দরী। কালো ডিপ-নেক গাউনে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তিনি। তাঁর ভক্তরাও ছবিটি পছন্দ করেছেন এবং প্রশংসা করেছেন।

শুক্রবার সন্ধ্যায়, মিস ইউনিভার্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে হারনাজের সাম্প্রতিক ফটোশ্যুটের ছবি শেয়ার করা হয়েছে। পোস্টটির ক্যাপশনে লেখা, ‘বিশেষ কিছুর শ্যুটিং করছি হারনাজ সান্ধুর সঙ্গে’। ছবিতে দেখা গিয়েছে, সেলিব্রিটি স্টাইলিস্ট ভরত গুপ্তের স্টাইল করা পোশাকের লেবেলের থেকে একটি কালো ডিপ-নেক গাউনে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন হারনাজ। বছর ২২-এর এই মডেল বোল্ড মেজাজে ধরা দিয়েছেন। আরও পড়ুন: Bollywood remake: হলিউডে সুপার হিট, এই ৬ রিমেক ছবি বলিউডে ফ্লপের তকমা পেয়েছে!

বাড়তি ওজন। জটিল রোগে আক্রান্ত 'মিস ইউনিভার্স ২০২১' হরনাজ সান্ধু। সেলিয়াক ডিজিজে আক্রান্ত হওয়ার কারণে এই ওজন বেড়ে যাওয়ার সমস্যা। এক অনুষ্ঠানে গিয়ে প্রকাশ্যেই নিজের এই রোগের কথা সকলকে জানিয়েছিলেন ব্রহ্মাণ্ড সুন্দরী। আরও পড়ুন: Ishaan Khatter: মুম্বইয়ে ইশানের সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাট, ঘুরিয়ে দেখালেন অন্দরমহলের দৃশ্য

হরনাজ জানিয়েছেন, তিনি এক জটিল রোগে আক্রান্ত। সেলিয়াক ডিজিজ তাঁর শরীরে বহু দিন ধরে কামড় বসিয়েছে। মাস খানেক আগে চণ্ডীগড়ে এক অনুষ্ঠানে হরনাজ বলেন ‘কেউ জানেন না আমার সেলিয়াক ডিজিজ সম্পর্কে। যে আমি আটা, ময়দা আর খেতে পারিনা, আরও অনেক কিছুই খেতে পারি না।’ নিজের এই রোগের বিষয়ে কথা বলতে গিয়েই হরনাজ জানান, প্রথমে তাঁকে রোগা হওয়ার জন্য কথা শুনতে হতো। এখন ওজন বেড়ে যাওয়ায় কটাক্ষ শুনতে হয়। আরও পড়ুন: Har Mana Har Trailer: মেয়ের জন্য ফের বিয়ে সোহমের! পায়েল না আয়ুষী, কাকে বাছবেন বউ?

সুস্মিতা সেন ও লারা দত্তের পর তৃতীয় ভারতীয় হিসেবে ‘মিস ইউনিভার্স’ খেতাব জিতেছেন হারনাজ সান্ধু। ফলে ২১ বছর পর গত ডিসেম্বরে ভারতে ফেরে বিশ্বসুন্দরীর মুকুট। তবে মিস ইউনিভার্স খেতাব জিতে দেশে ফেরার তিন মাস পরই দুঃসংবাদ শোনালেন হারনাজ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Modi Rally LIVE: আজ ফের জনসভা মোদীর, কৃষ্ণনগর থেকে কি দেওয়া হবে CAA বার্তা? কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ‘‌আমি ওর হয়ে কাজ করব না’‌, মমতাকে বার্তা দিয়ে সুদীপকে তুলোধনা করলেন তাপস সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল কেন্দ্রীয় বাহিনী আসতেই তৎপর বিরোধীরা, টহলদারি শুরু করার দাবি উঠতে শুরু করেছে কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল প্রবল তুষারপাতে ঢাকল আফগানিস্তান! মৃত ১৫ জন, প্রাণ হারিয়েছে ১০০০০ গবাদি পশু শোভন-সোহিনীর বাগদানের চর্চা, স্বস্তিকার জীবনেও উঁকি দিচ্ছে নতুম প্রেম? মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.