বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: মঞ্চে দাঁড়িয়ে তুখোড় র‍্যাপ, 'হুনারবাজ' পুলিশের কীর্তিতে হাঁ নেটপাড়া
'হুনারবাজ' এর মঞ্চে জীবন কুমার।
'হুনারবাজ' এর মঞ্চে জীবন কুমার।

Viral Video: মঞ্চে দাঁড়িয়ে তুখোড় র‍্যাপ, 'হুনারবাজ' পুলিশের কীর্তিতে হাঁ নেটপাড়া

  • 'হুনারবাজ' এর মঞ্চে দাঁড়িয়ে জীবন কুমার নামের জম্মু ও কাশ্মীর পুলিশের এক কনস্টেবল গেয়ে উঠলেন র‍্যাপ।

২০১৯ সালে বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল 'গাল্লি বয়'। ছবি সাফল্যের পর হুড়মুড়িয়ে লাইমলাইটে চলে আসে র‍্যাপ। এক লহমায় দেশে চড়চড় করে বাড়তে থাকে এর জনপ্রিয়তা। দেশের বিভিন্ন প্রান্তের মানুষেরা নিজেদের ভাষায় গাইতে শুরু করেন র‍্যাপ। সেইসব গানের ঝলক সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেলে, অকুন্ঠ তারিফ কুড়োতে থাকে দর্শকদের তরফেও। তবে আজ পর্যন্ত কখনও কি কোনও পুলিশকে র‍্যাপ গাইতে শুনেছেন? বেশিরভাগ ক্ষেত্রে উত্তরটি 'না' হবে। তবে এবারে তাও দেখা গেল 'হুনারবাজ' এর মঞ্চে।

'হুনারবাজ' এর মঞ্চে দাঁড়িয়ে জীবন কুমার নামের জম্মু ও কাশ্মীর পুলিশের এক কনস্টেবল গেয়ে উঠলেন র‍্যাপ। সেই র‍্যাপের মাধ্যমে দেশের সেনাবাহিনীর জওয়ানদের উদ্দেশে শ্রদ্ধার্ঘ্য জানানোর পাশাপাশি নিজের কুর্ণিশও পৌঁছে দিলেন তিনি। পুলিশের উর্দি পরে 'ভারত মাতা কী জয়, জয় হিন্দ' নামের ওই র‍্যাপ গানটি গেয়ে উঠলেন তিনি। সেই র‍্যাপের প্রতিটি তাল উপভোগ করার পাশাপাশি ওই কনস্টেবলের অকুন্ঠ প্রশংসা করতেও শোনা গেছে শো-এর তিন বিচারক মিঠুন চক্রবর্তী, করণ জোহর এবং পরিণীতি চোপড়া-কে।

'হুনারবাজ' এর মঞ্চ থেকে জীবন কুমারের এই পারফর্মেন্সের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আদিত্য রাজ কল নামের এক সাংবাদিক। ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে তিনি জুড়েছেন, 'জম্মু ও কাশ্মীরের পুলিশ কনস্টেবল জীবন কুমারের গাওয়া র‍্যাপ গান।' 

এইমুহূর্তে হু হু করে নেটপাড়ায় ভাইরাল হতে শুরু করেছে এই ভিডিয়োটি। অন্যদিকে নিজের ইনস্টাগ্রাম পেজ 'আই অ্যাম পুলিশওয়ালা র‍্যাপার' থেকে তাঁর গাওয়া এই গানের ভিডিয়োটি শেয়ার করেছেন জীবন কুমার নিজেই।

বন্ধ করুন