বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol: সোনিতে আসছে রামায়ণ সিরিয়াল! ইন্ডিয়ান আইডলে ‘সিয়ারাম’ গাইলেন বাঙালি গায়িকা অনন্যা

Indian Idol: সোনিতে আসছে রামায়ণ সিরিয়াল! ইন্ডিয়ান আইডলে ‘সিয়ারাম’ গাইলেন বাঙালি গায়িকা অনন্যা

ইন্ডিয়ান আইডলে নতুন রামায়ণের গান গাইলেন বাঙালি গায়িকা অনন্যা পাল। 

‘সিয়ারাম’ গাইতে শোনা গেল অনন্যাকে। শাস্ত্রীয় সংগীতের দক্ষতা দিয়ে প্রথম থেকেই আলোড়ন ফেলে দিয়েছেন এই বাঙালি গায়িকা। ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালেন সুরের জাদুতে। 

গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল বরাবরই থাকে চর্চায়। এই শো-র হাত ধরে বহু প্রতিভাধর শিল্পীকে পেয়েছে বিনোদন জগত। ইন্ডিয়ান আইডল ২০২৩-ও চলছে রমরমিয়ে। বিচারকের আসনে থাকা শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি বিশেষ দক্ষতায় এগিয়ে নিয়ে যাচ্ছেন সেরার সেরা গায়কদের। সম্প্রতি চ্যানেলের তরফে শেয়ার করা একটি প্রোমো ভিডিয়ো মন জয় করে নিল নেট-নাগরিকদের।

‘সিয়ারাম’ গাইতে শোনা গেল অনন্যাকে। সঙ্গ দিয়েছেন গায়ক হর্ষিত সাক্সেনা। সোনি টিভিতে ২০২৪-এর শুরু থেকেই আসছে নতুন রামায়ন। নাম রাখা হয়েছে শ্রীমদ রামায়ণ। আর এই ধারাবাহিকের টিমই এসেছিলেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে। ধারাবাহিকের জন্য ভক্তিগীত গাওয়া হর্ষিতের সঙ্গে গলা মেলালেন বাঙালি গায়িকা অনন্যা পাল।

গানের সুরে মজে ছিলেন তিন বিচারকই। উত্তেজনায় উঠে দাঁড়ান বিশাল দাদলানি। গলা মেলাচ্ছিলেন শ্রেয়া নিজের আসনে বসেই। বিশেষ অতিথি হিসেবে দেখা গেল শৈলেশ লোধাকে। 

ইন্ডিয়ান আইডল ১৪-তে প্রথম থেকেই আলোড়ন ফেলে দিয়েছেন অনন্যা। পশ্চিমবাংলার বাসিন্দা অনন্যার শাস্ত্রীয় সংগীতের উপর দক্ষতা বরাবরই পেয়েছে প্রশংসা। ট্রফি জেতার তালিকায় বেশ এগিয়েই আছেন তিনি। 

১ জানুয়ারি ২০২৪ থেকে সম্প্রচার শুরু হবে শ্রীমদ নারায়ণের। রামের চরিত্রে দেখা মিলবে সুজয় রাউ-এর। লক্ষণের চরিত্রে বসন্ত ভট্ট। মা সীতা হিসেবে দেখা যাবে প্রাচী বানসালকে। আর হনুমানের চরিত্রে অভিনয় করছেন নির্ভয় ওয়াধওয়া। 

রামায়ণের এই সিয়ারাম গান শুনে প্রশংসায় ভরালেন নেট-নাগরিকরা। একজন কমেন্টে লিখলেন, ‘কী গলা। কী অসাধারণ সুর। ভাষা হারিয়ে ফেলেছি। অন্য দুনিয়ায় চলে গিয়েছিল’। আরেকজন লিখলেন, ‘এই ধরনের গান কখনও পুরনো হয় না। সারা জীবন থেকে যায় মনে। আরও গান শুনতে চাই দুজনের গলাতে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘রামায়ণ আবারও আসছে পর্দায়। এর থেকে ভালো খবর আর কী বা হতে পারে।’

চলতি বছরেই মুক্তি পেয়েছিল দক্ষিণের বহু প্রতিক্ষীত সিনেমা আদিপুরুষ। রামের চরিত্রে ছিলেন প্রভাস। তবে সেই ছবির প্রায় সব দৃশ্যই ছিল রামায়ণের থেকে শতহাত দূরে। দর্শকরা যা নিয়ে তোলপাড় করে সিনেমাহল। হিন্দুভাবাবেগে আঘাত করায় নির্মাতাদের নামে দায়ের হয় এফআইআর। ভৎসনা করে আদালতও। দর্শকদের আশা সিরিয়ালে অন্তত এমন কিছু দেখানো হবে না। শ্রীমদ নারায়ণের নির্মাতারাও নিশ্চিত করেছেন যে, মহাকাব্যের সব দিক অটুট রেখেই ধারাবাহিক বানিয়েছেন তাঁরা। 

বায়োস্কোপ খবর

Latest News

রাগের মাথায় পুলিশকেই গাড়ি চাপা দিতে গেলেন! পাকিস্তানি মহিলার ভাইরাল কাণ্ড Mango Benefits: আম স্বাদ ও স্বাস্থ্যের ভাণ্ডার, আম খেলে কী কী উপকার পাবেন দেখুন হেলথ ফুড ক্যাটাগরি থেকে বাদ পড়ল হরলিক্স! ছোটদের জন্য আর স্বাস্থ্যকর নয় এটি? দশম শ্রেণিতে ৯৩.৫% নম্বর দেখে অজ্ঞান শিক্ষার্থী, আইসিইউতে ভর্তি সন্দেশখালির ছায়া আমতায়, রাতে মহিলাদের ডেকে নির্যাতনের অভিযোগ TMCর বিরুদ্ধে জন্মদিনে মেয়ের সামনেই শোভনের গালে আলতো চুমু, পা ছুঁয়ে প্রণামও করলেন বৈশাখী ‘‌সরি টু সে, আমায় তো ভোটটা করতে হবে’‌, কল্যাণকে এবার কড়া জবাব দিলেন কাঞ্চন ১৫ বছরের অপেক্ষা শেষ, ৮০০ জনকে প্রাথমিকে নিয়োগ দিতে নির্দেশ আদালতের টসে জিতল Pakistan , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| দ্বিতীয় কিপার হিসেবে লড়াই রাহুল-সঞ্জুর, ষষ্ঠ বোলারের দৌড়ে বিষ্ণোই-অক্ষর-আবেশ

Latest IPL News

'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.