বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভাই তোকে পাগলা কুকুর কামড়েছে’, নোবেলের ডিভোর্স হচ্ছে না শুনেই ক্ষেপল নেটপাড়া
নোবেল ও সালসাবিল। 
নোবেল ও সালসাবিল। 

‘ভাই তোকে পাগলা কুকুর কামড়েছে’, নোবেলের ডিভোর্স হচ্ছে না শুনেই ক্ষেপল নেটপাড়া

  • ফেসবুকে ‘ডিভোর্সড’ স্টেটাস দিয়েছিলেন তিনি! তাঁর স্ত্রী তাঁর ওপর মাদকাসক্তি, নারীর প্রতি আসক্তি, নির্যাতন-সহ একাধিক অভিযোগ এনেছিল।

গত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল সারেগামাপা-খ্যাত বাংলাদেশের গায়ক নোবেলের বিবাহ বিচ্ছেদ নিয়ে! স্ত্রী-র দেওয়া বিচ্ছেদের নোটিসে সাইন করার পরেই ফেসবুকে ‘ডিভোর্সড’ স্টেটাস দিয়েছিলেন তিনি! তাঁর স্ত্রী তার ওপর মাদকাসক্তি, নারীর প্রতি আসক্তি, নির্যাতন-সহ একাধিক অভিযোগ এনেছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে, ডিভোর্সটা নাকি হচ্ছে না!

সালসাবিল তাঁকে ডিভোর্সের নোটিস দিয়েছিল সেপ্টেম্বরে। বাংলাদেশের সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নোবেলকে আবার বিয়ে করার সিদ্ধান্তের কথা বলতেও শোনা যায়। সেই নোটিস পাওয়ার পরেই ফেসবুক পোস্টে নোবেল লিখেছিলেন, এবার আরও সুন্দরী কাউকে বিয়ে করব। এবার মন্ত্রী কোনও মেয়েকে বিয়ে করবেন বলেও জানিয়েছিলেন তিনি। তারপরেই জল্পনা শুরু হয়ে গিয়েছিল কোন মন্ত্রীর মেয়েকে বিয়ে করতে চলেছেন নোবেল। স্বভাবতই প্রশ্ন উঠছে হঠাৎ কী হল? কেন এই মন বদল?

সোমবার সকালে ফেসবুকে নোবেল লিখলেন, ‘আমার এবং আমার স্ত্রীর মধ্যকার সকল বিবাদ পারিবারিক ভাবে মীমাংসা করা হচ্ছে। বিগত কিছুদিনের কাদা ছোড়াছুড়ির জন্য বিনীত ভাবে দু:খিত। বিয়ে একটা পবিত্র প্রথা, অনুগ্রহ করে বেফাঁস মন্তব্য করে এর পবিত্রতা নষ্ট করবেন না।’

মাঝে শোনা গিয়েছিল রিহ্যাবে আছেন নোবেল। সেখান থেকে ছবিও ভাইরাল হয়েছিল। তারপর নোবেল জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন। যদিও সখন সালসাবিল জানিয়ে দেয়, নোবেল মিথ্যে বলছে। এরকম কোনও খবর নেই। নিজের স্ত্রীর বিরুদ্ধে গর্ভস্থ সন্তান নষ্ট করার অভিযোগও তুলছিলেন এই গায়ক। শোনা যাচ্ছে, বিগত কয়েকমাস ধরে তাঁরা আলাদা থাকছেন।

এখন দেখার এই বিতর্কের জল আর কতদূর গড়ায়!

বন্ধ করুন