বাংলা নিউজ > বায়োস্কোপ > ওজন ঝরিয়ে নয়া লুকে ধরা দিলেন জান কুমার শানু, ধন্যবাদ জানালেন এজাজকে!
জান কুমার শানু
জান কুমার শানু

ওজন ঝরিয়ে নয়া লুকে ধরা দিলেন জান কুমার শানু, ধন্যবাদ জানালেন এজাজকে!

  • জানের এই ট্রান্সফরমেশন দেখে হতবাক নেটিজেনরা!

বিগ বস ১৪ রিয়্যালিটি শো থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেন গায়ক জান কুমার শানু। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের মিরর সেলফি শেয়ার করেছেন তিনি। তাঁর চেহারায় লক্ষ্য করা গেছে আমূল পরিবর্তন। যদিও জান তাঁর এই পরিবর্তের কৃতীত্ব দিয়েছেন, বিগ বসের ঘরের অন্যতম প্রতিদ্বন্দ্বী এজাজ খানকে।

সাদা গেঞ্জি পরে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছেন জান। ওজন ধরিয়েছেন তিনি, ছবিতেই সেটা স্পষ্ট। শুধু ওজন ঝরিয়েছেন তেমনটা নয়, কঠোর পরিশ্রম করে বানিয়েছেন অ্যাবস। তাঁর গাল ভর্তি দাড়ি নজরে এসেছে। নিজের ছবি শেয়ার করার পাশাপাশি সাদা একটি গেঞ্জির ছবিও শেয়ার করেছেন তিনি। 

ক্যাপশনে জান জানিয়েছেন, এই গেঞ্জিটা বিগ বসের ঘরে এজাজ খান নাকি তাঁকে উপহার হিসেবে দিয়েছিল। গওহর খান গেঞ্জির হার্ট শেপের মধ্যে চুমুর ছাপ দিয়েছিলেন। এই গেঞ্জিটা নাকি সেই সময় গায়ে ছোট হত জানের। কিন্তু তিনি প্রতিজ্ঞা করেছিলেন, গেঞ্জি নিজের গায়ে ফিট করেই ছাড়বেন। করলেনও তাই। ৬ মাস আগে যেই গেঞ্জি তাঁর গায়ে হত না, কঠোর পরিশ্রমের মাধ্যমে এখন সেটা নিজের গায়ে পরতে সক্ষম তিনি। এমনকি লকডাউন উঠলে এই গেঞ্জি পরে প্রথম কনসার্টে যাবেন বলে জানান।

পাশাপাশি ক্যাপশনে এজাজকে ধন্যবাদ জানাতে দেখা গেছে জানকে। বিগ বসের ঘরে তাঁকে অপমান করার জন্য এবং বিরক্ত করেও ওয়ার্কআউট করানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি। জানের এই পদক্ষেপে বাহবা জানাচ্ছেন নেটিজেনরা।

গায়ক কুমার শানুর ছেলে জান কুমার শানু। এই কারণে শো-তে প্রতিযোগি রাহুল বৈদ্য জানকে ‘নেপোটিজমের প্রোডাক্ট’ বলে কটাক্ষ করেছিলেন। যার জন্য সলমনের কাছে তাঁকে বকাও খেতে হয়েছিল। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে পারেননি শানু পুত্র। তবে সেখানে তাঁর এবং নিকি তাম্বোলির বন্ধুত্ব বেশ চর্চায় ছিল। 

 

বন্ধ করুন