বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন স্ত্রী হানির সঙ্গে ছবিতে পোজ, জাভেদকে জন্মদিনের শুভেচ্ছা স্ত্রী শাবানার
পরিবারের সঙ্গে জাভেদ আখতার

প্রাক্তন স্ত্রী হানির সঙ্গে ছবিতে পোজ, জাভেদকে জন্মদিনের শুভেচ্ছা স্ত্রী শাবানার

  • স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে গোটা পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী তথা স্ত্রী শাবানা আজমি।

আজ বলিউডের কিংবদন্তি গীতিকার ও কাহিনিকার জাভেদ আখতারের জন্মদিন। ৭৭ বছরে পা রাখলেন তিনি। সকাল থেকে নেটমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন। এদিন তাঁকে শুভেচ্ছা জানিয়ে গোটা পরিবারের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী তথা বর্তমান স্ত্রী শাবানা আজমি। 

শেয়ার করা ছবিতে, জাভেদ আখতারকে তাঁর প্রাক্তন স্ত্রী-অভিনেত্রী হানি ইরানি, বর্তমান স্ত্রী শাবানা আজমি, ফারহান এবং জোয়া আখতার, তন্বী আজমি এবং শিবানী ডান্ডেরের সঙ্গে পোজ দিতে দেখা যায়। ছবি শেয়ার করে ক্যাপশনে শাবানা আজমি লিখেছেন, ‘শুভ জন্মদিন জাদু’। পোস্টের কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন দিব্যা দত্ত, শািবানী ডান্ডেকর, শিল্পা শিরোধকার সহ বলিউডের একাধিক ব্যক্তিত্ব।

উল্লেখ্য, জাভেদ আখতারের আসল নাম ‘জাদু’। তাঁর বাবার লেখা কবিতার একটি লাইন 'লমহা লমহা কিসি জাদু কা ফসানা হোগা' থেকেই জাভেদ আখতারের নাম রাখা হয়েছে। আজও জাভেদ আখতারের কাছের মানুষেরা তাঁকে 'জাদু' নামেই ডাকেন।

বর্ষীয়ান গীতিকার, কবি ও চিত্র নাট্যকারের জন্মদিনে ছেলে ফারহান আখতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এদিন একটি সাদা-কালো পুরনো ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে তরুণ জাভেদকে। সমুদ্রের দিকে তাকিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে ফারহান লেখেন, 'এভাবেই আমি সবসময় তোমাকে চিনেছি.. চিন্তাশীল, অস্থির, কৌতূহলী এবং অবশ্যই স্বাভাবিকের বাইরে গিয়ে অনুসন্ধান করো। আশা করি তুমি বুঝতে পারো, কতজনকে এভাবে চেষ্টা করতে এবং বাঁচতে অনুপ্রেরণা যোগাও। শুভ জন্মদিন পা....।'

 

বন্ধ করুন