বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 10: অপ্রতিরোধ্য! ছুটছে শাহরুখের অশ্বমেধের ঘোড়া, 'জওয়ান'-এর বিশ্বব্যাপী আয় কত হল?

Jawan Box Office Collection Day 10: অপ্রতিরোধ্য! ছুটছে শাহরুখের অশ্বমেধের ঘোড়া, 'জওয়ান'-এর বিশ্বব্যাপী আয় কত হল?

শাহরুখ 'জওয়ান'

'জওয়ান'-এর ব্যবসার বিশ্বব্যাপী পরিসংখ্যান দিয়েছেন বিজয় মনোবালা। লিখেছেন, 'জওয়ান বিশ্বব্যাপী বক্স অফিস ১০ দিনের মাথায় শনিবার ৭৫০কোটি টাকার ব্যবসা করেছে। এর পরবর্তী লক্ষ্য হবে ৮০০ কোটির ক্লাব। পরিসংখ্যান বলছে ছবিটির মোট আয় এখনও পর্যন্ত শুধুমাত্র দেশীয় বক্স অফিসে ৪৯১.০৯ কোটি টাকা।

শাহরুখ অপ্রতিরোধ্য। সঙ্গে তাঁর ‘জওয়ান’ও যেন দুরন্ত গতিতে ছুটেই চলেছে। বক্স অফিসে এখনও অপরাজেয় কিং খানের ছবি। রবিবার ফিল্ম বাণিজ্য বিশ্লেষক বিজয় মনোবালা রবিবার জানাচ্ছেন, জওয়ানের ব্যবসা ৭৫০ কোটি ছাপিয়ে গিয়েছে। মাত্র ১০ দিনে জওয়ান বিশ্বব্যাপী ৮০০ কোটি টাকার কাছাকাছি ছাপিয়ে গিয়েছে। প্রসঙ্গত 'জওয়ান' মুক্তি পেয়েছে হিন্দি, তেলুগু, তামিল ভাষায়।

বিশ্বব্যাপী জওয়ান বক্স অফিস কালেকশন

X-এ (আগে টুইটার নামে পরিচিত) 'জওয়ান'-এর ব্যবসার বিশ্বব্যাপী পরিসংখ্যান দিয়েছেন বিজয় মনোবালা। লিখেছেন, 'জওয়ান বিশ্বব্যাপী বক্স অফিস ১০ দিনের মাথায় শনিবার ৭৫০কোটি টাকার ব্যবসা করেছে। এর পরবর্তী লক্ষ্য হবে ৮০০ কোটির ক্লাব। জওয়ানের বিশ্বব্যপী ব্যবসার পরিসংখ্যান যথাক্রমে ১ম দিন ১২৫.০৫ কোটি, ২য় দিন ১০৯.২৪ কোটি, ৩য় দিন ১৪০.১৭ কোটি, ৪র্থ দিন ১৫৬.৮০ কোটি, ৫ম দিন ৫২.৩৯ কোটি, ৬ দিন ৩৮.২১ কোটি, ৭ম দিন ৩৪.০৬, ৮ম দিন ২৮.২৯ কোটি, ৯ দিন ২৬.৩৫ কোটি, ১০ম দিন ৫১.৬৪ কোটি, মোট ৭৬২.৭০ কোটির ব্যবসা করেছে ছবিটি।

আরও পড়ুন-আরও পড়ুন-আরও পড়ুন-আরও পড়ুন-‘আমি সেদিন কান্না থামাতে পারিনি, মৃণালদা এসে জড়িয়ে ধরেছিলেন’: আর মিঠুনের সঙ্গে সম্পর্ক ভাঙলেও ওঁর পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল এবং আছে: মমতা শঙ্কর

আরও পড়ুন-সেদিন সলমন আমার সঙ্গে ছিলেন, আমাদের হাতেনাতে ধরে ফেলেন সঙ্গীতা, অকপট প্রাক্তন সোমি আলি

Sacnilk.com-এর তথ্য অনুযায়ী, জওয়ান মুক্তির প্রথম দিনে ৯০ কোটি, দ্বিতীয় দিনে ৬৪ কোটি, তৃতীয় দিনে ৯৩.০৫ কোটি, চতুর্থ দিনে ৯৬.০৩ কোটি, পঞ্চম দিনে ৪০ কোটি  ষষ্ঠ দিনে ৩১.২ কোটি সপ্তম দিনে ২৮ কোটি, আট দিনে ২৫.০৯ কোটি এবং নবম দিনে ২৩ কোটি টাকা আয় করেছে। ছবিটির মোট আয় এখন পর্যন্ত ৪৯১.০৯ কোটি টাকা Sacnilk.com এর মতে, প্রথমিক তথ্য অনুযায়ী জওয়ান দশম দিনে (দ্বিতীয় শনিবার) ভারতে ৩১.৫০ কোটি টাকা আয় করেছে। তবে এই পরিসংখ্যান শুধুমাত্র ভারতীয় বক্স অফিসের। বিশ্বব্যাপী আয় ৭৬২.৭০ কোটি টাকা।

সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে 'জওয়ান'-এর সাফল্য উদযাপন করেছেন শাহরুখ। সেখানে ছবির সমস্ত কলাকুশলী, টেকনিশিয়ানস সহ অভিনেতা-অভিনেত্রী, কাউকেই এই সাফল্যের জন্য শুভেচ্ছা জানাতে ভোলেননি বাদশা। জানিয়েছেন, গত ৪ বছর ধরে দিনরাত এক করে সমস্ত কলাকুশলীা বাড়ি ছেড়ে মুম্বইয়ে থেকে এই ছবির জন্য কাজ করেছেন। তাই এই শুভেচ্ছা সকলের প্রাপ্য। 

‘জওয়ান’ পরিচালনা করেছেন দক্ষিণের পরিচালক অ্যাটলি কুমার। ছবির স্টারকাস্টে নাম রয়েছে নয়নতারা, বিজয় সেতুপতি, দীপিকা পাড়ুকোন, সানিয়া মলহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার এবং রিদ্ধি ডোগরাদের। আর এই ছবির প্রযোজনার দায়িত্ব সামলায় শাহরুখ-গৌরীর রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

 

বায়োস্কোপ খবর

Latest News

এবার রাজপথে ‘মৃত্যুঘণ্টা’ বাজালেন মমতা, নেপথ্যে সেই পরেশ পাল, BJP-র প্রশ্ন কার? আজ শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে বিশেষ নির্দেশিকা কলকাতা পুলিশের অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন কী? KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ম্যাচ খেলবে ভারত- দেখুন সূচি 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.