বাংলা নিউজ > বায়োস্কোপ > Jol Thoi Thoi Valobasa: বাচ্চাদের পুলে ঝাঁপ দিয়ে পা ভাঙল ‘বুড়ি’ কোজাগরী অপরাজিতা! এল ‘জল থই থই ভালোবাসা’র প্রোমো

Jol Thoi Thoi Valobasa: বাচ্চাদের পুলে ঝাঁপ দিয়ে পা ভাঙল ‘বুড়ি’ কোজাগরী অপরাজিতা! এল ‘জল থই থই ভালোবাসা’র প্রোমো

প্রকাশ্যে জল থই থই ভালোবাসা-র নতুন প্রোমো। 

মেয়ের সঙ্গে সাঁতার শিখতে গিয়ে বড়় চোট পেল কোজাগরী। নিজেকে নতুন করে খুঁজে নেওয়ার এই লড়াইয়ে আদৌ কি সে পাশে পাবে স্বামী আর ছেলেকে?

ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য়। জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’ হতে চলেছেন স্টার জলসার কোজাগরী। ইতিমধ্যেই প্রথম ঝলক সামনে এসেছিল। তখনই প্রকাশ্যে এসেছিল সম্প্রচারের সময়ও। ২৫ সেপ্টেম্বর থেকে সপ্তাহে ৭ দিন অর্থাৎ সোম থেকে রবি রাত ৯টায় দেখা যাবে এই সিরিয়াল। টক্করটা কিন্তু হবে বেশ কড়া। কারণ ওই একই দিনে জি বাংলায় শুরু হচ্ছে মিলি।

প্রচারে কোনওরকম ফাঁক ছাড়তে রাজি নয় স্টার জলসা। শুক্রবারই সামনে এল নতুন প্রোমো। দেখা যাচ্ছে, কোজাগরী আর তার মেয়ে তোতা ট্যাক্সি করে চলেছে সাঁতারের ক্লাসে। উত্তেজনায় টগবগিয়ে ফুটছে কোজাগরী। প্রশ্ন আমার ‘টুপি’ নিয়েছিস, ‘সানগ্লাস’ নিয়েছিস। যাতে তোতা শুধরে দিয়ে বলে ওটাকে ‘সুইমিং গগলস’ বলে। সে যাই হোক এরপর গিয়ে ছোট ছোট বাচ্চাদের সঙ্গে দাঁড়ায় সাঁতার শেখার লাইনে। কিন্তু পুলে ঝাঁপ দিতেই কেস জন্ডিস। লাইফ গার্ড গিয়ে উদ্ধার করতে হয় তলিয়ে যেতে থাকা কোজাগরীকে। আর দেখা যায় পা ভেঙে গিয়েছে তার। বাড়িতে ফিরে বিছানায় শুয়ে থাকা মায়ের পাশে মেয়ে তোতা। এদিকে ছেলে অফিস থেকে ফিরেই শুরু করে দেয় চোটপাট। ‘মা তুমি কি না শেষে বাচ্চাদের পুলে লাফ দিলে’, বলে ছেলে। আর বরের টিপ্পনী, ‘বুড়ি খুকি’।

কোজাগরীর চরিত্রে তো আছেনই অপরাজিতা আঢ্য, তার মেয়ে তোতা হিসেবে দেখা মিলবে অনুশা বিশ্বনাথনের। আর স্বামীর চরিত্রে দেখা যাবে চন্দন সেনকে। ছেলের চরিত্রে অর্ণব বন্দ্যোপাধ্যায়। 

জীবনকে নতুনভাবে খুঁজে নিতে চাওয়া এমনই এক মায়ের গল্প নিয়ে ‘জল থই থই ভালোবাসা’। যে একসময় স্বামী, দুই সন্তানের দায়িত্ব পালন করেছে নিষ্ঠাভরে। কিন্তু এখন নিজেকে নতুন করে খোঁজার পথে তার সবসময়ের সঙ্গী মেয়ে তোতা। বর-ছেলেকে কি পাশে পাবে কোজাগরী? কেমন লাগবে দর্শকের নতুন এই সংসারের গল্প?

এর আগে জি বাংলাতে সুপারহিট ছিল তাঁর ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। যা মন কেড়ে নিয়েছিল দর্শকদের। টিআরপিতেও ছিল হাই। এরপর চিনি ২-তে দেখা মেলে তাঁর বড় পর্দায়। মাস ছয়েকের বিরতির পর ফের ফিরলেন ‘জল থই থই ভালোবাসা’য়। ছোট পর্দায় ফেরা নিয়ে অপরাজিতা বলেন, ‘ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকলে রোজ অভিনয় চর্চাটা হয়। যেমন নাচ-গানের চর্চা জরুরি, তেমন অভিনয়ের চর্চাটাও রোজ জরুরি বলেই আমি মনে করি। এছাড়া আমার ছোট পর্দার অনেক অনুরাগী আছে। যাদের মাল্টিপ্লেক্সে গিয়ে আমাকে টিকিট কেটে দেখতে পারে না বা সামর্থ নেই। তাছাড়া এই মাধ্যমই আমাকে জনপ্রিয়তা এনে দিয়েছে। তাই এই মাধ্যমটার উপর আমার আলাদাই ভালোবাসা রয়েছে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

১১ বার আইপিএল ফাইনাল খেলেছেন ধোনি! প্রথম দশে নেই KKR বা SRH-এর কোনও প্লেয়ার পাতে রাখুন ফাইবারের এই ‘পাওয়ার হাউস’কে, দূরে পালাবে বহু রোগ কম্বোডিয়ায় অস্বাভাবিক মৃত্যু বীরভূমের যুবকের, দেহ আনতে বিপুল খরচ,আতান্তরে পরিবার অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী ব্যর্থ হয়েও সুপারিশের সৌজন্যে কেন দলে আজম…সাংবাদিকের প্রশ্নে চটলেন ফখর জামান 'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.