বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্সিজেন পেতে ‘গরু-র মুখে মুখ ঠেকানো’র দাওয়াই কঙ্গনার, টুইট ভুয়ো দাবি অভিনেত্রীর
কঙ্গনা রানাওয়াতের ভুয়ো টুইট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
কঙ্গনা রানাওয়াতের ভুয়ো টুইট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অক্সিজেন পেতে ‘গরু-র মুখে মুখ ঠেকানো’র দাওয়াই কঙ্গনার, টুইট ভুয়ো দাবি অভিনেত্রীর

  • তাঁর নামে ভুয়ো টুইট ছড়িয়ে, তাঁর ভাবমূর্তি খাটো করার জন্য চলছে ‘জোরদার প্রচার’। টুইটারে এমনটাই দাবি করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।   

করোনায় অক্সিজেনের ঘাটতি? ‘গো-মাতা’-র মুখে মুখ লাগিয়ে চুমু খাওয়ার দাওয়াই দিচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই টুইট। যার ফলে নেটিজেনদের ট্রোলের মুখে অভিনেত্রী। যদিও, একাধিক টুইট করে কঙ্গনা রানাওয়াত দাবি করেন যে ‘গরুর মুখে মুখ লাগালোর’ যে টুইটটি ভাইরাল হয়েছে তা ভুয়ো। কিছু ‘রাজনৈতিক ও মুভি মাফিয়া’ তাঁর ভাবমূর্তি নষ্ট করতে ইচ্ছে করে এমনটা করছে। 

কঙ্গনা সেই ভুয়ো টুইটের স্ক্রিন শট শেয়ার করে লিখেছেন, ‘বর্তমানে রাজপুতের বব্বর শেরনি-র প্রভাব এমন ভাবে বিস্তার হয়েছে যে, তা নষ্ট করার জন্য প্রচুর পরিমানে অর্থ, সময় ও লোকবল ব্যয় করতে হচ্ছে রাজনৈতিক ও মুভি মাফিয়াদের। কেননা, একজন বাঘিনী পাপ্পু পার্টিকে পুরো জব্দ করে দিয়েছে।’

ভাইরাল হওয়া সেই টুইটের স্ক্রিন শটে দেখা যাচ্ছে, এক ব্যক্তি গরুকে চুমু খাচ্ছেন। আর সেই ছবি শেয়ার করে কঙ্গনা রানাওয়াত লিছেছেন, ‘যারা শরীরে অক্সিজিনের ঘাটতি অনুভব করছেন, তারা এরকম করতে পারেন। যেহেতু গোরু নিঃশ্বাসের সঙ্গে অক্সিজেন ত্যাগ করে, তাই এভাবে খুব সহজেই আপনি অক্সিজেন পেয়ে যাবেন। জয় শ্রী রাম।’

ভাইরাল হওয়া সেই টুইট
ভাইরাল হওয়া সেই টুইট

বিজেপি ঘনিষ্ঠ বলে নেটিজেনদের রোষের মুখে একাধিকবার পড়তে হয়েছে কঙ্গনা রানাওয়াতকে। এমনকী, বিজেপিকে সমর্থন করেন বলেই জাতীয় পুরস্কার পেয়েছেন এমন দাবিও করেছিলেন অনেকে। বলি ইন্ডাস্ট্রিতেও অনেকের সঙ্গেই সরাসরি দ্বন্দে জড়িয়েছেন ‘কুইন’ অভিনেত্রী। কিন্তু ‘শেরনি’র মতোই তা একা হাতে সামলান। সমস্ত বিতর্কে মুখ খোলেন নির্ভয়ে।

বন্ধ করুন