বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer vs Ranbir: দীপিকার বর কোনদিক থেকে এগিয়ে আলিয়ার স্বামীর চেয়ে? দুই রণবীরকে নিয়ে বড় মন্তব্য করণের

Ranveer vs Ranbir: দীপিকার বর কোনদিক থেকে এগিয়ে আলিয়ার স্বামীর চেয়ে? দুই রণবীরকে নিয়ে বড় মন্তব্য করণের

করণের উপলব্ধি 

Ranbir vs Ranveer: একজন এনার্জির ভাণ্ডার, অপরজন ধীর-স্থির! বলিউডের দুই রণবীরের মধ্যে রয়েছে বিস্তর ফারাক, ফাঁস করলেন করণ জোহর। 

একটা সময় পরিচালক করণ জোহরের ছবি মানেই হিরোর চরিত্রে দেখা যেত শাহরুখ খানকে। কিং খানকে নিয়ে একটানা চারটি ছবি পরিচালনা করবার পর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ তৈরি করেন করণ। সেখানে তিনজনেই ছিল একদম আনকোরা। এরপর ২০১৬ সালে ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’ তৈরি করেন কেজো। সেই ছবির নায়ক সুপারস্টার রণবীর কাপুর। এরপর সাত বছরের লম্বা ব্রেক ফিচার ফিল্ম পরিচালনার কাজ থেকে। সদ্যই মুক্তি পেয়েছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, সেই ছবির নায়ক রকির চরিত্রে দেখা মিলেছে বলিউডের অপর রণবীরের। 

করণের কথায়, ‘রণবীর সিং ছবির সেটে যে এনার্জি নিয়ে আসে তার সঙ্গে অন্য কেউ তাল মেলাতে পারবে না। এর আগে আমি রণবীর (কাপুর)-এর সঙ্গে কাজ করেছি, সে একদম উলটো। সেটের মধ্যে খুব শান্ত, ধীর-স্থির। আমার কাছে এটা পুরো একটা কালচার শক ছিল বলতে পারেন। করণ আরও বলেন, ‘রণবীর (সিং) নিজের শিল্পের মধ্যে যে পরিশ্রম, যে প্যাশন আর জোশ ওর ভিতর ভরপুর রয়েছে সেটা ওর পারফরম্যান্সকে আরও ক্ষুরধার করে তোলে। আমি এমন এনার্জি আগে কোনওদিন দেখিনি, হয়ত আর দেখবও না। ওর কোনও জবাব নেই,  এই ছবির জন্য ও সবচেয়ে বেশি অপরিহার্য। রণবীর সিং না থাকলে রকি রান্ধাওয়া চরিত্রটার সঙ্গে কেউ সুবিচার করতে পারত না’। 

আপাতত বক্স অফিস কাঁপাচ্ছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। মুক্তির পর থেকেই দর্শক মনে দাগ কাটতে সফল রণবীর-আলিয়ার এই ছবি। মুক্তির প্রথম ১০ দিনে ১০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে করণ জোহরের পরিচালনায় তৈরি সাত নম্বর ছবি।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘অ্য়ায় দিল হ্যায় মুশকিল’। এরপর আর ফিচার ফিল্ম পরিচালনা করেননি করণ, প্রযোজনা-সঞ্চালনা নিয়েই ব্যস্ত থেকেছেন ধর্মা কর্ণধার। রণবীর-আলিয়া ছাড়াও এই ছবির অংশ থেকেছেন শাবনা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়রা। পঞ্জাবি মুন্ডা রকি ও বাঙালি কন্যে রানির প্রেমের গল্প উঠে এসেছে এই ছবিতে। শিক্ষিত, সংস্কৃতিবান বাঙালি পরিবারের সাংবাদিক মেয়ে রানি, অন্যদিকে বেশি পড়াশোনা না জানা, ফিটনেস পাগল, ধনী পরিবারের ছেলে রকি। দুই ভিন্ন সংস্কৃতি এবং ভিন্ন মেরুর মানুষ পরস্পরের প্রেমে কীভাবে পড়বে এবং শেষমেশ তাঁদের প্রেম পূর্ণতা পাবে কিনা, তাই নিয়েই এগিয়েছে এই ছবি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন 'আজ পর্যন্ত আমায়…' মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি লোকসভা ভোটের দিন মার্চের কবে ঘোষণা হতে পারে? বিরাট ইঙ্গিত মিলেছে: Report কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.