বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে হিরু জোহর, ভিডিয়ো শেয়ার করে কঠিন পরিস্থিতির কথা জানালেন পুত্র করণ
করণ জোহর ও হিরু জোহর
করণ জোহর ও হিরু জোহর

হাসপাতালে হিরু জোহর, ভিডিয়ো শেয়ার করে কঠিন পরিস্থিতির কথা জানালেন পুত্র করণ

  • করোনাকালে দুটি মেজর সার্জারির মুখোমুখি হতে হয়েছে করণ জোহরের মা-কে। কেমন আছেন হিরু জোহর? 

বাবাকে হারানোর পর মা-ই করণ জোহরের একমাত্র নিরাপদ আশ্রয়স্থল। দুই মেয়ে যশ ও রুহি-কে বড় করে তুলতেও সারাক্ষণ ছেলের পাশে থাকেন প্রয়াত প্রযোজক যশ জোহরের পত্নী, হিরু জোহর। ইনস্টাগ্রামে হাসপাতাল থেকে মায়ের একটি ভিডিয়ো পোস্ট করতে দেখা গেল করণ জোহরকে। সেখানে মায়ের হেলথ আপটেড শেয়ার করেছেন কেজো। পরিচালক-প্রযোজক জানান করোনাকালে দুটি অস্ত্রোপচারের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁর মা-কে। তিনি আরও বলেন, তাঁর যমজ সন্তানেরা বাড়িতে ঠাকুমার জন্য অপেক্ষা করছে গান আর কেকের সঙ্গে। 

ভিডিয়োয় হাসপাতালের ভিতর হুইলচেয়ারে বসে থাকতে দেখা গিয়েছে হিরু জোহরকে। দর্শকদের কোনও বার্তা দিতে চান তিনি? এই প্রশ্ন মায়ের কাছে রাখেন করণ। এরপর রীতিমতো ভাষণ দেওয়ার মতো করে হাসপাতালের চিকিত্সক ও স্টাফেদের ধন্যবাদ জানান তিনি। আপ্লুত করণ জোহর সবশেষে যোগ করেন, ‘অ্যান্ড দ্য অস্কার গোজ টু..’

ভিডিয়োর ক্যাপশনে করণ লিখেছেন, 'আমার মা…. আমার সুপারহিরো….লকডাউনে ওঁনার দুটো মারাত্মক অপারেশন হয়েছে…. গত ৮ মাসে, ওঁনার স্পাইনাল ফিউসন সার্জারি (ডাঃ ভোজরাজের কীর্তি) এবং ডান পায়ের হাঁটুর রিপ্লেসমেন্ট (ডাঃ মনিয়ার-এর সাফল্য) হয়েছে।

প্রায় আশি ছুঁইছুঁই হিরু জোহর যে লড়াকু মানসিকতা নিয়ে দু'বার কঠিন অস্ত্রোপচারের মুখোমুখি হয়েছেন, তাতে গর্বিত করণ জোহর। আপতত বিগ বস ওটিটির সঞ্চালক হিসাবে দেখা মিলছে করণ জোহরের। শীঘ্রই পরিচালক হিসাবেও কামব্যাক করছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার। আলিয়া ভাট ও রণবীর কাপুরের ‘রকি অউর রানি কি প্রেমকাহিনি’ পরিচালনা করছেন করণ জোহর। 

বন্ধ করুন