বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Taimur: ‘তখন তৈমুর পেটে-দিনে ১০টা পরোটা খেতাম, সবাই বলত এত খাস না’, অকপট করিনা

Kareena-Taimur: ‘তখন তৈমুর পেটে-দিনে ১০টা পরোটা খেতাম, সবাই বলত এত খাস না’, অকপট করিনা

করিনার প্রেগন্যান্সি জার্নি

Kareena Kapoor Khan: প্রথমবার প্রেগন্যান্ট হওয়ার পর নিয়ম মেনে খাওয়া-দাওয়া করেননি করিনা। অন্তঃসত্ত্বা অবস্থায় বেবি ফ্য়াট জন্মানোটা খুব স্বাভাবিক, তবে ২০ কিলো ওজন একঝটকায় বেড়েছিল নায়িকার। সেই অভিজ্ঞতায় ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। 

গর্ভাবস্থায় পর্দায় আড়ালে লুকিয়ে থাকা নয়, বরং চুটিয়ে কাজ করতে পারেন নায়িকারাও। বলিউডকে নয়া পাঠ দিয়েছিলেন করিনা কাপুর খান। আজকের দিনে অন্তঃসত্ত্বা অবস্থাতে নায়িকাদের কাজ করাটা অনেকটাই নর্ম্যাল বি-টাউনে, আর এই বদলের কাণ্ডারি করিনা কাপুর খান। ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন ‘থ্রি ইডিয়টস’ নায়িকা। চার বছর পর জন্ম হয় তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খানের (Taimur Ali Khan)। ২০২০ সালে ফের অন্তঃসত্ত্বা হন করিনা। এবং পরের বছর (২০২১) ফেব্রুয়ারিতে জন্ম দেন দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর আলি খানের (Jehangir Ali Khan)। 

কেরিয়ারের মধ্যগগণে থাকাকালীনই তৈমুরের জন্ম দেন করিনা। সেইসময় মনখুলে খাওয়া-দাওয়া করেছিলেন করিনা। এক পুরোনো সাক্ষাৎকারে নিজের ‘প্রেগন্যান্সি ডায়েট’ নিয়ে অকপটে কথা বলেছিলেন নবাব বেগম। তৈমুরের জন্মের সময় করিনা প্রায় ২০ কিলো ওজন বাড়িয়েছিলেন। করিনার কথায়, প্রথম ছ' মাস চিকিৎসকের পরামর্শ মেনে নিয়মমাফিক খাওয়া-দাওয়া করেছিলেন তিনি, তবে প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে যা মন চেয়েছে তাই খেয়েছিলেন। এবং প্রচুর পরিমাণে পরোটা খেতেন। 

করিনা বলেন, ‘আমি চিকিৎসককে ১০০টা প্রশ্ন করতাম। একদিন তো উনি বলেই ফেলেছিলেন, আর কিছু জিগ্গেস করার নেই। তুমি একটু রিল্য়াক্স কর এবার। প্রথমবার অন্তঃসত্ত্বা হয়েছিলাম, সত্যি বলতে লোলো (করিশ্মা কাপুর) এক ফোনেই ছুটে আসত। আমাকে সর্বদা গাইড করত। চিকিৎসক তো আমাকে বকাবকি শুরু করেন, বলেন- প্রয়োজনের চেয়ে তোমার ওজন ২০ কিলো বেড়ে গিয়েছে। এত খেও না! প্রেগন্যান্সিতে অত্যধিক খাওয়া উচিত নয়, তাতে বদহজম হয়। সঠিক পরিমাণে আর পুষ্টিকর খাবার খেতে হয়… সত্যি বলতে আমি কিন্তু গোটা প্রক্রিয়াটা খুব এনজয় করেছি’। অভিনেত্রী ওই সাক্ষাৎকারেই বলেন, ‘প্রেগন্যান্সির সময় আমি শুধু পরোটা খেয়েছি! আমি দিনে ৫-১০ টা পরোটা খেতাম, এখন একটা খাই’। 

জন্মের পর থেকেই সোশ্য়াল মিডিয়া সেনসেশন করিনার দুই পুত্রই। বিশেষত, তৈমুরের জনপ্রিয়তা তো আকাশছোঁয়া। গত বছর এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, বড় ছেলে তৈমুর বাবার নেওটা। সব বিষয়েই বাবাকে ফলো করে তৈমুর, সইফের মতো পোশাকও পরতে ভালোবাসে সে। অন্যদিকে মা-কে ছাড়া এক মুহূর্ত চলে না জেহ-র। তবে মাঝেমধ্যে বাড়ির তিন পুরুষ একত্রে তাঁর বিরুদ্ধে চলে যায় সে কথাও জানাতে ভোলেননি অভিনেত্রী।

করিনাকে শেষ পর্দায় দেখা গিয়েছে ‘লাল সিং চড্ডা’য়। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। আপতত ‘দ্য ক্রিউ’ ছবির কাজে ব্যস্ত অভিনেত্রী। এই ছবিতে তাবু, কৃতি শ্যাননদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নবাব বেগম। পাশাপাশি হনসল মেহতার পরবর্তী ছবিতেও দেখা যাবে করিনাকে। এছাড়াও সুযোগ ঘোষের নেটফ্লিক্স ছবির সঙ্গে ওটিটি-তে পা রাখছেন অভিনেত্রী। ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ উপন্যাস অবলম্বনে তৈরি এই সাসপেন্স থ্রিলার।

 

বায়োস্কোপ খবর

Latest News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ক্ষতবিক্ষত মুখ, রক্ত ঝরছে! আচমকা হলটা কী প্রিয়াঙ্কার? দুশ্চিন্তায় ভক্তরা কাঁথির পরিযায়ী শ্রমিকদের সঙ্গে যোগাযোগ জঙ্গিদের, কাফে বিস্ফোরণে নয়া মোড় ইতিহাসের সবথেকে কালো নির্বাচন, মোদী ক্ষমতায় ফিরলে….অসম থেকে সতর্ক করলেন মমতা বৈশাখী পান্তার আয়োজন, শাড়ি কোমরে গুঁজে ভাত মাখলেন জয়া, আর কী কী ছিল মেনুতে আলিপুরদুয়ার- অতীতের ফলাফল, কেন্দ্র বিন্যাস ও প্রার্থী পরিচয় Jos Buttler's IPL Cenruries: জোস বাটলারের ৭টি আইপিএল সেঞ্চুরির পূর্ণাঙ্গ তালিকা খ্রীষ্টান যাজকদের ছুরি মেরে নবীর নামে জয়ধ্বনি,কী বললেন সিডনির ওই কিশোরের বাবা? শুধু ভালো নায়ক নন, গায়কও! জিতের সিনেমার গান ধরলেন অনির্বাণ, মুগ্ধ অনুরাগীরা ১২বার চেষ্টা, ৫বার ইন্টারভিউ, ইউপিএসসিতে হার না মানা জেদ!কী লিখলেন পরীক্ষার্থী?

Latest IPL News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.