বাংলা নিউজ > বায়োস্কোপ > রেডি হচ্ছেন সইফ, অবাক হয়ে বাবাকে দেখছে জেহ! ছবি শেয়ার করলেন করিনা

রেডি হচ্ছেন সইফ, অবাক হয়ে বাবাকে দেখছে জেহ! ছবি শেয়ার করলেন করিনা

করিনা কাপুর খান, সইফ আলি খান, তৈমুর আলি খান, জাহাঙ্গির আলি খান

ছুটির মুডে খান পরিবার। প্রতিবছরই এই সময়টা কোথাও না কোথাও ছুটি কাটাতে যান সইফিনা। এবার, দুই ছেলেকে নিয়ে তাঁরা পাড়ি দিয়েছেন সুইৎজারল্যান্ডে। সেখান থেকে শেয়ার করছেন একের পর এক ছবি-

নতুন বছরের আগে ছুটি কাটাতে দুই ছেলেকে নিয়ে সুইৎজারল্যান্ডে উড়ে ,গিয়েছেন করিনা কাপুর খান এলং সইফ আলি খান। বর্ষবরণের উদযাপনের আগে হোটেল রুম থেকে সপরিবারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন বেবো। মিরর সেলফি তুলেছেন করিনা।

বর্ষবরণের রাতে এথেনিক আউটফিট বেছে নিয়েছেন করিনা। সাদা টাক্সেডো পরেছেন সইফ। প্রথম ক্যানডিড ছবিতে আয়নার সামনে সইফে বো ঠিক করতে দেখা যাচ্ছে। পরের ছবিতে সইফিনা দুজনে ক্যামেরার দিকে তাকিয়ে মিরর ছবির জন্য হাসিমুখে পোজ দিচ্ছেন। ছবির ক্যাপশনে লেখা, ‘আপনারা প্রস্তত? আমরাও’। আরও পড়ুন: ব্রেকফার্স্টে মার্বেল কেক খাচ্ছেন করিনা, বাড়িতে সহজ উপায় কীভাবে বানাবেন এই কেক

ছুটির মুডে খান পরিবার। প্রতিবছরই এই সময়টা কোথাও না কোথাও ছুটি কাটাতে যান সইফিনা। এবার, দুই ছেলেকে নিয়ে তাঁরা পাড়ি দিয়েছেন সুইৎজারল্যান্ডে। বছরের শেষ কটা দিন সুইজারল্যান্ডে ফ্যামিলি টাইম কাটাচ্ছেন চারজনে। বরফের মধ্যে স্কি করতেও দেখা গিয়েছে তাঁদের। সেখানে তাঁকে সঙ্গে দিয়েছেন বন্ধু নাতাশা পুনাওয়াল । সুইজারল্যান্ড থেকে দারুণ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করিনা ।

<p>করিনার শেয়ার করা ছবি</p>

করিনার শেয়ার করা ছবি

করিনা কাপুরকে শীঘ্রই হংসল মেহতার ক্রাইম থ্রিলার 'দ্য বাকিংহাম মার্ডারস'-এ দেখা যাবে। এই ছবি দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশও হবে তাঁর৷ একইসঙ্গে ‘দ্য ক্রু’-তে দেখা যাবে। যেখানে করিনার সঙ্গে রয়েছেন টাবু, কৃতি শ্যানন, দিলজিৎ দোসাঞ্জ। রোহিত শেট্টির কপ ড্রামা ‘সিংঘম এগেইন’-এও থাকছেন তিনি। অজয় ​​দেবগন, টাইগার শ্রফ, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং এবং অক্ষয় কুমারদের সঙ্গে।

বছরখানেক আগে এক সাক্ষাৎকারে করিনাকে বলতে শোনা গিয়েছিল, অনেকেই তাঁকে বলেছিল বিয়ে আর সন্তান সরাসরি প্রভাব ফেলতে পারে তাঁর কেরিয়ারে। তবে এসব কোনওদিনই পাত্তা দেননি বেবো। এমনকী দ্বিতীয় সন্তান জেহ হওয়ার সময়তেও নয়। কারণ পরিবার তাঁর কাছে বরাবরই জীবনের বড় প্রায়োরিটি। যদিও করিনা জানিয়েছেন, মা হওয়ার পর তাঁর কাছে ভালো সিনেমায় অভিনয়ের সুযোগ আসা এখনও অবধি বন্ধ হয়নি। এমনকী, এত স্ক্রিপ্ট জমে থাকে তাঁর বাড়িতে যে সব পড়ে ওঠার সুযোগও পান না।

বায়োস্কোপ খবর

Latest News

গর্ভবতী সহকর্মীকে বিষাক্ত পানীয় খাওয়ালেন চিনা ব্যক্তি! তারপর? অফিস থেকে ১ দিন ছুটি নেওয়ায় কর্মীকে বেধড়ক মারধর করল মালিক, থানায় অভিযোগ সৌদিতে মৃত্যুদণ্ড পাওয়া ভারতীয়কে বাঁচাতে ৩৪ কোটি 'ব্লাড মানি' তুললেন মালয়ালিরা! ‘৩ মাস ধরে ভোট, কাজটা হবে কবে?' জলপাইগুড়িতে ভোটের দফা নিয়ে ফের তোপ মমতার ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি পয়লা বৈশাখে ঘুম ভাঙবে রবীন্দ্রসংগীতে, ১৪৪টি ওয়ার্ডে পালিত হবে বাংলা দিবস Newcastle United vs Tottenham Hotspur Live Score, Newcastle United 0-0 Tottenham Hotspur EPL 2023 দাদা আয়ুষ্মানের সঙ্গে একী নাচ! অপারশক্তির বলছেন, 'এটা পাগলদের বাড়ি...' 'বাচ্চা ছেলে' বিরসার গাল টিপতেন,বান্ধবীর ছেলের সাথে কীভাবে শুরু বিদিপ্তার প্রেম? মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের!

Latest IPL News

ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.