মায়ের স্নেহচুম্বন! 
মায়ের স্নেহচুম্বন! 

মাদার্স ডে'তে মায়ের সঙ্গে ছবি পোস্ট করতে টাকা চাইলেন কার্তিক! মায়ের জবাব জানুন

  • মাতৃ দিবসে মা’কে নিয়ে কোনও পোস্টই করেননি অভিনেতা কার্তিক আরিয়ান।তাতেই চটেছেন অভিনেতার মা মালা তিওয়ারি!

রবিবার মাতৃ দিবসে মায়েদের সঙ্গে মিষ্টি মুহুর্তের ছবি পোস্ট করেছেন আম জনতা থেকে সেলেব-সকলেই। সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে মা-সন্তানের ছবিতে,কিন্তু এই বিশেষ দিনে মা’কে নিয়ে কোনও পোস্টই করেননি অভিনেতা কার্তিক আরিয়ান।তাতেই চটেছেন অভিনেতার মা মালা তিওয়ারি।শুধু তাই নয়, ছেলের কাছে অভিযোগ জানানোয় যা জবাব পেয়েছেন তিনি,সেটা জানলেও আপনি চমকে যাবেন। মাদার্স ডে’তে মায়ের সঙ্গে সেলফি পোস্ট করতে টাকা চাইলেন কার্তিক।

এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন কার্তি,ক্যাপশনে লেখা-‘মা কি মমতা’। ভিডিয়ো কার্তিককে দেখা গেল ল্যাপটপে মুখ গুঁজে রয়েছেন তিনি। আচমকাই মায়ের আবদার-কোকি মাদার্স ডে’তে সকাল থেকে সবাই মায়ের সঙ্গে সেলফি পোস্ট করল, তুই আমাকে নিয়ে কোনও পোস্ট করলি না কেন? জবাবে কার্তিক বলেন-‘তুমি জানো আমি একটা পোস্ট করার জন্য কত লাখ টাকা পাই?  তুমি দেবে?’  ছেলের মুখে এমন আলটপকা মন্তব্য শুনে কার্তিকের মা বলেন-‘হ্যাঁ, তুই লাখ নয় লাথ পাবি এবার। ভোপাল থেকে পিসি দুবার ফোন করেছে জলদি আমার সঙ্গে একটা সেলফি পোস্ট কর’।

View this post on Instagram

Maa ki Mamta ❤️

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

নিমেষে ভাইরাল হয়ে যায় এই ভিডিয়ো। এখন পর্যন্ত প্রায় ৩৩ লক্ষ মানুষ এই ভিডিয়ো দেখে ফেলেছেন। কার্তিকের এই ভিডিয়ো দেখে হেসে খুন তাঁর বলিউডের বন্ধুরা। অর্জুন কাপুর বলে- পুরো পরিবারই যুক্ত (অভিনয়ে)। জবাবে কার্তিক লেখেন- হ্যাঁ, ফিল্মি ফ্যামিলি আমার'।

কার্তিকের মজাদার ভিডিয়োতে প্রায়শয়ই গেস্ট অ্যাপিয়ারেন্স দিয়ে থাকেন তাঁর মা।মজার ছলে এই ভিডিয়োটি বানালেও মায়ের সব আবদারই পূরণ করেন কার্তিক। চলতি বছর জানুয়ারিতে মায়ের জন্মদিনে তাঁকে একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছিলেন কার্তিক। সবুজ রঙের লাক্সারি কার- সোয়াঙ্কি মিনি কুপার কনভারটেবল যার বাজারমূল্য প্রায় ৩৯ লক্ষ টাকা, সেটি মা'কে উপহার দেন কোকি। 

বন্ধ করুন