বাংলা নিউজ > বায়োস্কোপ > Shehzada: ‘কষিয়ে চড় মারতে বলেছিলেন’, শেহজাদা-র ট্রেলারে পরেশ রাওয়ালকে নিয়ে অকপট কার্তিক

Shehzada: ‘কষিয়ে চড় মারতে বলেছিলেন’, শেহজাদা-র ট্রেলারে পরেশ রাওয়ালকে নিয়ে অকপট কার্তিক

১০ ফেব্রুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে ‘শেহজাদা’।

Kartik Aaryan slaps Paresh Rawal: ছবিতে চড় মারার দৃশ্য শ্যুটিংয়ের আগে কার্তিকের সঙ্গে কথা বলেছিলেন পরেশ। কী বলেছিলেন? সম্প্রতি সে বিষয়ে অকপট অভিনেতা। ১০ ফেব্রুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে ‘শেহজাদা’।

বড় পর্দায় ‘শেহজাদা’ হয়ে ধরা দেবেন অভিনেতা কার্তিক আরিয়ান। ১২ জানুয়ারি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। মুক্তির পর পরই নেটদুনিয়ায় ট্রেন্ড ‘শেহজাদা’র ট্রেলার। অ্যাকশনের পাশাপাশি মজার সংলাপগুলিও নজর কেড়েছে দর্শকের। কার্তিক আরিয়ান ও কৃতি স্যাননের অসাধারণ কেমিস্ট্রি ধরে পড়েছে ট্রেলারে। সেই সঙ্গে ট্রেলারের একটি দৃশ্য দেখে অবাক হয়েছে দর্শক।

একটি দৃশ্যে কার্তিক আরিয়ানকে পরেশ রাওয়ালকে চড় মারতে দেখা যায়। এই দৃশ্য নিয়ে তুমুল সমালোচনা চলছে নেটদুনিয়ায়। বিষয়টি নিয়ে খোলামেলা কথা বলেছেন শেহজাদা অভিনেতা কার্তিক আরিয়ান। আরও পড়ুন: পরেশ রাওয়ালকে কষিয়ে চড় মারলেন কার্তিক, প্রকাশ্যে ‘শেহজাদা’র ট্রেলার

‘শেহজাদা’ ট্রেলার লঞ্চ ইভেন্টে এ দিন পৌঁছেছিলেন কার্তিক আরিয়ান এবং কৃতি স্যানন। সেখানেই কার্তিকের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, একজন সিনিয়র অভিনেতাকে চড় মারার ক্ষেত্রে কেমন অভিজ্ঞতা হয়েছিল তাঁর? কার্তিক বলেন, ‘এটা খুব ভালো প্রশ্ন। আমি এই নিয়ে চিন্তায় ছিলাম। কিন্তু পরেশ জির কারণেই আমরা এই দৃশ্যটি করতে পেরেছি'। 

অভিনেতার কথায়, ‘আমি প্রথমে খুব দ্বিধায় ছিলাম কিভাবে এই দৃশ্যটা করব। দয়া করে বলুন, আমরা সিনেমায় করি, কিন্তু বাস্তব জীবনে কাউকে মারি না। কিন্তু ভুল করে হয়তো লাগতে পারে। তবে দুজনের মধ্যে আস্থা থাকতে হবে। পরেশ জি এই দৃশ্যের আগে আমাকে বলেছিলেন, ভয় পেতে না। টেনে চড় মারো, যেন ছবিতে সেই অনুভবটা থাকে’।

ছবিটি আদতে তেলেগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ ছবির হিন্দি রিমেক। তেলুগু ছবিতে মুখ্য ভূমিকায় আল্লু অর্জুনকে দেখা গিয়েছিল। ছিলেন পূজা হেগড়েও। হিন্দি রিমেকে রয়েছেন কার্তিক এবং কৃতি। 

একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ‘শেহজাদা’ থেকে পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কার্তিক। তখনই বাকি প্রযোজকেরা তাঁকে প্রযোজকের আসনে বসানোর প্রস্তাব দেন। এবং সেই প্রস্তাবে রাজিও হয়েছেন অভিনেতা। এই ছবির হাত ধরেই এ বারে কেরিয়ারের নতুন দিশা পাচ্ছেন কার্তিক।

এই নিয়ে দ্বিতীয়বার জুটি বাঁধলেন কৃতি এবং কার্তিক। এর আগে তাঁদের ‘লুকাছুপি’ ছবিতে একত্রে দেখা গিয়েছিল। ডেবিড ধাওয়ানের বড় ছেলে রোহিত ধাওয়ান পরিচালিত, এটি টি-সিরিজ ফিল্মস, আল্লু এন্টারটেইনমেন্ট, হারিকা এবং হাসিন ক্রিয়েশনস এবং ব্র্যাট ফিল্মসের ব্যানারে মুক্তি পাবে। ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে ‘শেহজাদা’।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

বন্ধ করুন