বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সব লোক দেখানো হয় না’, সারা আলি খানের সঙ্গে সম্পর্ক স্বীকার করে নিলেন কার্তিক?
সারা আলি খানের সঙ্গে সম্পর্ক স্বীকার করে নিলেন কার্তিক?

‘সব লোক দেখানো হয় না’, সারা আলি খানের সঙ্গে সম্পর্ক স্বীকার করে নিলেন কার্তিক?

  • ‘লাভ আজ কাল’ ছবিতেই একসঙ্গে কাজ করেছিলেন সারা আর কার্তিক প্রথমবার। সে প্রেম যত জলদি শুরু হয়েছিল, ততই জলদি শেষ হয়েছিল। 

ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ করার সময় থেকেই কাছাকাছি আসেন সারা আলি খান আর কার্তিক আরিয়ান। সেই সময় প্রায়ই তাঁদের একসঙ্গে দেখা যেত। তবে ছবি মুখ থুবরে পরার সঙ্গে সঙ্গেই যেন সম্পর্কের করুণ পরিণতি হল। তারপর থেকেই শোনা যেতে লাগল সবটাই ছিল দেখনদারি। মিডিয়া আর অনুরাগীদের চোখ টানার জন্যই করা হয়েছিল এসব নাটক!

সম্প্রতি নবভারত টাইমসে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক এই প্রসঙ্গে জানান, ‘না না ওখানে কোনও কিছু প্রোমোশনাল ছিল না। কীভাবে এটা আমি বোঝাব? আমরাও তো মানুষ, তাই সব কিছু প্রোমোশনাল হয় না। এই মুহূর্তে এর চেয়ে বেশি বলা আমিার পক্ষে সম্ভব নয়।’ ইনস্টা থেকে সেই সময় একে-অপরকে আনফলো করে দিয়েছিলেন কার্তিক আর সারা। যদিও এর আগে দু'জনের কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেনি।

যদিও এই প্রেম ভাঙার কারণ হিসেবে মাঝে উঠে এসেছিল ‘পজেসিভনেস’-এর থিয়োরি। কারণ ‘কুলি নম্বর ১’-এর সেটে এসে বরুণকে হাই ফাইভ দেওয়ার সময় হঠাৎই সারা বলে ওঠে, ‘এখন তো ও নেই, আমি তোমাকে ছুঁতেই পারি।’ যাতে বরুণ খানিকটা অপ্রস্তুতে পড়ে যান। তারপর হেসে ওঠেন হা হা করে। সেই সময় তাঁর মুখভঙ্গি বলছিল, এই মেয়েটা যা ইচ্ছে বলে! সেই সময় অভিনেত্রী কোনও নাম না নিলেও অনেকেরই মত ছিল কার্তিককেই তিনি ইশারা করেছেন।

এদিকে আজই মুক্তি পেল কিয়ারা আডবানির সঙ্গে জুটি বেঁধে কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’। ছবিতে রয়েছে টাবুও। অক্ষয়ের জুতোয় পা গলানোয় ছবি মুক্তি পাওয়ার আগে থেকেই মিশ্র প্রতিক্রিয়া ভেসে আসছে চারিদিক থেকে। এখন দেখার কতটা দর্শক মনে জায়গা করতে পারে কার্তিকের ‘ভুল ভুলাইয়া’। অক্ষয়ের রেকর্ড ভাঙা কি আদৌ সম্ভব হবে?

 

বন্ধ করুন