বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina Kaif: সলমনের জন্যই নাকি ‘নিউ ইয়র্ক’ ছবিতে কাজ করতে রাজি হন ক্যাটরিনা! এতদিনে ফাঁস হল বড় সিক্রেট

Katrina Kaif: সলমনের জন্যই নাকি ‘নিউ ইয়র্ক’ ছবিতে কাজ করতে রাজি হন ক্যাটরিনা! এতদিনে ফাঁস হল বড় সিক্রেট

বড় সিক্রেট ফাঁস করলেন ক্যাটরিনা

Katrina Kaif: ২০০৯ সালে কবীর খানের সঙ্গে ‘নিউ ইয়র্ক’ সিনেমায় কাজ করেছিলেন ক্যাটরিনা। ছবিতে অভিনয় করেছেন জন আব্রাহামও। ওই ছবিতেই নাকি অভিনয়ের জন্য তাঁকে বুঝিয়ে ছিলেন সলমন খান।

বলিউডে কেরিয়ার শুরুটা মোটেই সহজ ছিল না অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কাছে। শুরুতে ভাষা নিয়ে হোঁচট খেয়েছিলেন অভিনেত্রী। হিন্দি শিখতে হয়েছিলেন তাঁকে। সঙ্গে শিখেছিলেন কথ্থকও। অভিনেত্রী ফাঁস করেছেন, কীভাবে প্রিয়াঙ্কার থেকে সেই সময় অনুপ্রেরণা পেয়েছিলেন তিনি।

মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছেন, ট্রেনিং ক্লাসে তাঁর সিনিয়র ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং লারা দত্ত। ক্লাসের 'তারকা' ছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় হিন্দি শেখা এবং কথ্থক নাচ শেখার প্রতি ধ্যানজ্ঞান দিয়েছিলেন ক্যাটরিনা। সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এমন একটা ছোট রুমে তাঁর ট্রেনিং সেশন চলত, সেই রুমে নাকি কোনও এসি-ও ছিল না। 

২০০৯ সালে কবীর খানের সঙ্গে ‘নিউ ইয়র্ক’ সিনেমায় কাজ করেছিলেন ক্যাটরিনা। ছবিতে অভিনয় করেছেন জন আব্রাহামও। ওই ছবিতেই নাকি অভিনয়ের জন্য তাঁকে বুঝিয়ে ছিলেন সলমন খান। আরও পড়ুন: জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা

ক্যাটরিনার কথায়, প্রথমে নাকি ছবিটাতে অভিনয় করতে মোটেই রাজি ছিলেন না তিনি। সলমন বুঝিয়েছিলেন, ওই পরিচালকের সঙ্গে কাজ করাটা খুব ভালো সিদ্ধান্ত হবে। ক্যাটরিনা ভেবেছিলেন, কবীর তাঁকে এমন একটা ছবি অফার করেছে যেখানে কোনও নাচ নেই। একটা গান রয়েছে যেটার প্লটও খাটি শৈল্পিক চিন্তাধারার। অভিনেত্রী ভেবেছিলেন কবীর খান একজন ডকুমেন্টারি ফিল্মমেকার। বাণিজ্যিক হিট ছবি ‘বাচনা অ্যায় হাসিনো’র পর শৈল্পিক ছবি ‘নিউ ইয়র্ক'-এ অভিনয় করা নিয়ে একটু দোনোমনো ছিল ক্যাটরিনার মধ্যে। তাই ছবিতে অভিনয় করা নিয়ে শুরুতে প্রস্তুত ছিলেন না অভিনেত্রী।

ক্যাটরিনা ফাঁস করেছেন, ওই ছবিতে সলমনকে রাখতে চেয়েছিলেন কবীর খান। কিন্তু তা সম্ভব হয়নি। কবীরের সঙ্গে দেখা করার পর ক্যাটরিনাকে সলমন প্রতিশ্রুতি দেন এটি একটি দুর্দান্ত সিনেমা হবে এবং কবীরও একজন অসাধারণ পরিচালক। এরপরই ছবির জন্য রাজি হন অভিনেত্রী। সেটে প্রবেশ করেই ক্যাটরিনার মনে হয়েছিল, প্রযোজনাও দারুণ। ছবির শ্যুটিং শিডিউড শেষের পরই সমস্ত ভুল ভেঙে যায় ক্যাটরিনার। পুরো যাত্রাটা সবচেয়ে অবিশ্বাস্য অভিজ্ঞতা বলে অভিহিত করেছেন নায়িকা।

অভিনেত্রীর কথায়, ‘শেষ দিন আমরা কাঁদছিলাম; আমরা কেউ যেতে চাইনি। আমার জীবনের সবচেয়ে কাছের বন্ধুরা এই ছবিটি তৈরি করেছে। কবীরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আমার জন্য দৃষ্টিভঙ্গি বদলে যায়। ও আমাকে আমার কণ্ঠস্বর খুঁজে পাওয়ার আত্মবিশ্বাস দিয়েছেন’।

কাজের ফ্রন্টে, প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটের সঙ্গে 'জি লে জারা'-তে দেখা যাবে ক্যাটরিনাকে।

বায়োস্কোপ খবর

Latest News

নববর্ষে বিশেষ উপহার হইচই-এর! ১৪টি নয়া সিরিজের ঘোষণা OTT মাধ্যমের, আসছে কী কী? রোড শো চলাকালীন নিজের জুতো হাতে নিয়ে পালিশ সুভাষ সরকারের! কিন্তু কেন? কলের জল নিয়ে বচসার জেরে দিল্লিতে প্রতিবেশীকে কোপাল কিশোরী, মৃত্যু মহিলার বাড়ির টুকটাক জিনিস দিয়েই নখ করে তুলুন উজ্জ্বল! যত্ন নিতে রইল টিপস এশিয়ার সেরা টুর্নামেন্টে খেলবে মোহনবাগান? আজ ISL ‘ফাইনালে’ চাই জয়, কোথায় দেখবেন? CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! 'কর্মফল...' সর্বজিৎ হত্যাকারীকে গুলি করে খুন, কী প্রতিক্রিয়া দিলেন রণদীপ? ‘উস্তাদ ইয়ে ম্যাচ মুঝে দে দো’, ময়দানের ইতিহাস শোনালেন পিকে-কন্যা পলা T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে

Latest IPL News

CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.