বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: আমাকে তোমার ছবিতে কাজ দেবে? রোহিত শেট্টির উদ্দেশে কাতর অনুরোধ অমিতাভের!

KBC 13: আমাকে তোমার ছবিতে কাজ দেবে? রোহিত শেট্টির উদ্দেশে কাতর অনুরোধ অমিতাভের!

অমিতাভ এবং রোহিত। (ছবি সৌজন্যে -টুইটার)

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ। সঙ্গে ছিলেন পরিচালক রোহিত শেট্টিও।

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ। সঙ্গে ছিলেন পরিচালক রোহিত শেট্টিও। কেবিসি-র 'শানদার শুক্রবার' পর্বে নিজেদের ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতেই হাজির হয়েছিলেন এই দুই বলি-তারকা। আর যে মঞ্চে একসঙ্গে বড়পর্দার এই জনপ্রিয় হিট জুটি উপস্থিত হবে, বলাই বাহুল্য সেখানে মজা থেকে হাসি সবকিছু থাকাটাই যে স্বাভাবিক তা দর্শকমাত্রই আশা করে রেখেছিলেন। এবং সেরকমই হল। তবে সেসবের মাঝে এমন এক ঘটনা ঘটল যার জন্য মোটেই প্রস্তুত ছিল না দর্শকের দল। শো চলাকালীন নিজের ব্যারিটোন স্বরে বাজখাঁই হাঁক দিয়ে রোহিত শেট্টির উদ্দেশে অমিতাভের 'অনুরোধ', 'আমি আপনার ছবিতে কাজ করতে আগ্রহী! সুযোগ পাবো?'

এখানেই শেষ নয়। 'সূর্যবংশী'-র প্রসঙ্গ উঠতেই শো-তে 'ভিআইপি' সিটে বসা রোহিতের উদ্দেশে অমিতাভ একটু কাঁচুমাঁচু বলে ওঠেন,' রোহিত আমি একটি ব্যাপার লক্ষ্য করেছি যে আপনি যাইই ছবি তৈরি করেন তা সব ব্লকব্লাস্টার হিট হয়। শুধু তাই নয় ছবির অভিনেতা-অভিনেত্রীদের নামের তালিকাতেও থাকে বিরাট বিরাট সব তারকার নাম। কখনও আমি সুযোগ পাবো? কখনও কি একটু ইচ্ছে-টিচ্ছে হয়েছে আমাকে নিজের ছবিতে কাজ দেওয়ার? দেখুন, যদি আপনার ছবিতে একটু সুযোগ পেয়ে যাই!' স্বয়ং অমিতাভ বচ্চনের মুখে এহেন মন্তব্য শুনে ততক্ষণে বিস্ময়ে, লজ্জায় থতমত খেয়ে গেছেন রোহিত। কোনওরকমে হাসতে হাসতে হাত জোড় করে 'বিগ বি'-র উদ্দেশে কোনওরকমে কাষ্ঠহাসি হেসে তিনি বলে ওঠেন, 'স্যার, কেন এমন করছেন? মানে পুরো লজ্জায় ফেলে দিচ্ছেন আমাকে'।

এরপরেও কিন্তু থামেননি 'সিনিয়র বচ্চন'। 'সূর্যবংশী'-র পরিচালকের উদ্দেশে তাঁর ফের বাউন্সার, 'আমি কিন্তু সব লক্ষ্য করি। আমাকে বলুন তো অক্ষয়-ক্যাটরিনা এমন কী করে এবং পারে যা আমি পারি না ? বলুন না, তাহলে একটু চেষ্টা করে দেখব আমিও। সেইজন্যই হয়ত আমার সঙ্গে কাজ করছেন না আপনি।একটু দেখুন না যদি আপনার ছবিতে কখনও ছোট্ট কোনও চরিত্রে অভিনয় করার সুযোগ পেতে পারি কি না। শুধুই কী বড় বড় তারকাদের সঙ্গে কাজ করলে হবে। আমাকেও একটু দেখুন না স্যার!'  শুধু তাই নয়, এরপর রোহিতের মুখে যখন তিনি জানতে পারলেন এই 'কপ ইউনিভার্স' নিয়ে 'সিংঘম', 'সিম্বা', 'সূর্যবংশী'-র পরেও আরও কমপক্ষে ৭টি ছবি তৈরি করবেন রোহিত, সঙ্গে থাকবে আরও নতুন নতুন সব চরিত্র তখন এক গাল হেসে অমিতাভ বলে ওঠেন, ' ওহ ৭টা ছবি! যাক বাবা তাহলে আমি সুযোগ পাব বলেই মনে হচ্ছে'।

বলি-তারকার কথা শেষ হতে না হতেই হেসে কুটিপাটি হলেন অপর প্রান্তে বসা অক্ষয় এবং ক্যাটরিনা দু'জনেই। তাঁদের সঙ্গে তখন যোগ দিয়েছেন শো-তে হাজির হওয়া দর্শকদল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.