বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: বাদশাকে পাশে পেয়ে ‘কুল ডুড’ সাজলেন অমিতাভ! সোনার গয়না পরে করলেন হিপ-হপ
কেবিসির সেটে অমিতাভ ও বাদশা। 

KBC 13: বাদশাকে পাশে পেয়ে ‘কুল ডুড’ সাজলেন অমিতাভ! সোনার গয়না পরে করলেন হিপ-হপ

  • অমিতাভ ও বাদশাকে এভাবে দেখে বেশ চমক খেল সোশ্যাল মিডিয়া।

আপাতত ‘কুল ডুড’ অমিতাভকে দেখে যেন সব গোলমাল হয়ে গিয়েছে অনুরাগীদের! কোথায় সেই ব্যারিটোন ভয়েস, বাদশাহি মেজাজ। উলটে সোনার গয়না পরে, কাঁধ ঝাঁকিয়ে হিপ হপ করতে দেখা গেল তাঁকে। সেই ছবি নিজেই শেয়ার করলেন বিগ বি। আর ক্যাপশনে লিছলেন, ‘ইয়ো… একটু কুল ডুড হলাম বাদশাহর সাথে’!

ছবিতে স্পষ্ট ‘কৌন বনেগা ক্রড়োপরতি’র সেটেই তোলা হয়েছে এই ছবি। ক্যাজুয়াল পোশাকেই দেখা মিলল অমিতাভের। শুধু গলায় থাকা ফাঙ্কি সোনার গয়না আর চোখের সানগ্লাসটাই যা অতিরিক্ত! তবে, এ সাজেও বেশ লাগছে বর্ষীয়ান অভিনেতাকে। ছবিতে কমেন্ট করেছেন বাদশাহ। লিখেছেন ‘মাম্মি’। সঙ্গে বেশ কিছু হাত জোর করা স্মাইলি। অভিনেতা রোহিত রয় সমস্ত অনুরাগীদের হয়েই যেন কমেন্ট করেছেন। লিখেছেন,  ‘সমস্ত কুল ডুডদের মিশিয়ে যা হবে, আপনি তার থেকেও কুল। আশা করি সবাই আমার এই কথার সাথে সহমত হবেন।’

অমিতাভ বচ্চন নিজে বাদশাহর সাথে এই ছবি শেয়ার করেছেন কেবিসি ১৩-র সেট থেকে। আপাতত চ্যানেলের তরফে কোনও প্রোমো সামনে আনা হয়নি। তাই স্পষ্ট নয় কুইজ খেলার জন্য বাদশাহ শো-তে এসেছিলেন নাকি পারফর্ম করার জন্য। 

নিজের সোশ্যাল মিডিয়ায় প্রায়ই কেবিসির সেট থেকে নানান মুহূর্ত শেয়ার করে থাকেন অমিতাভ। ১০০ তম এপিসোডে তিনি কেবিসি খেলবেন মেয়ে শ্বেতা বচ্চন ও নাতনি নভ্যা নাভেলি নন্দার সাথে। সেই ছবিও তিনি দিয়েছিলেন ইনস্টায়। এর আগে কৃতি শ্যাননের সাথে বল রুম ডান্সের ছবি শেয়ার করতেও দেখা গিয়েছিল তাঁকে।

বন্ধ করুন