বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ‘বয়ফ্রেন্ড’ নিয়ে অমিতাভের এই প্রশ্ন, লজ্জায় লাল হলেন KBC-র প্রতিযোগী
অমিতাভের সঙ্গে কেবিসি প্রতিযোগী শক্তি প্রভাকর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
অমিতাভের সঙ্গে কেবিসি প্রতিযোগী শক্তি প্রভাকর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

Video: ‘বয়ফ্রেন্ড’ নিয়ে অমিতাভের এই প্রশ্ন, লজ্জায় লাল হলেন KBC-র প্রতিযোগী

  • কেবিসি-র এক এপিসোডে নৈনিতাল থেকে হাজির হয়েছিলেন শক্তি প্রভাকর। পেশায় একজন শিক্ষিকা তিনি। প্রশ্নোত্তর পর্বের ফাঁকে তাঁর সঙ্গে গল্প-আড্ডা দেওয়ার সময় শক্তির সঙ্গে বিয়ে বিষয়ক মজার খোশগল্পে মেতে উঠলেন অমিতাভ বচ্চন।

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।মাস ঘুরতে না ঘুরতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। এবারের কেবিসি-র চলতি সিজন আরও ঝলমলে, আরও রঙিন, আরও মজার।

সম্প্রতি, কেবিসি-র এক এপিসোডে নৈনিতাল থেকে হাজির হয়েছিলেন শক্তি প্রভাকর। পেশায় একজন শিক্ষিকা তিনি। প্রশ্নোত্তর পর্বের ফাঁকে তাঁর সঙ্গে গল্প-আড্ডা দেওয়ার সময় শক্তির সঙ্গে বিয়ে বিষয়ক মজার খোশগল্পে মেতে উঠলেন অমিতাভ বচ্চন। পরিবারের তরফে নির্বাচন করে দেওয়া পাত্র ও অন্যদিকে ভাব-ভালোবাসা করে বিয়ের মধ্যে তফাৎ এবং সমস্যা কোথায় তা নিয়ে করার আলোচনার ফাঁকেই প্রকাশ্যেই ওই প্রতিযোগীর পিছনে লাগা শুরু করলেন 'বিগ বি', যা দেখে হাসি চেপে রাখতে পারেনি শো-তে উপস্থিত থাকা দর্শকের দল।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে হট সিটে বসেই শক্তি 'শাহেনশাহ'-কে জানান যে সমন্ধ দেখে অর্থাৎ আগে থেকে পাত্র-পাত্রী নির্বাচন করে বিয়ে করার ব্যাপারটিতে তাঁর বেশ আপত্তি রয়েছে। গোটা বিষয়টি তাঁর কাছে খুব অদ্ভুত ঠেকে। 'সত্যি কথা বলতে কী বিয়ের ব্যাপরে এই ঝাড়াই বাছাই করে যতবারই উল্টো দিকের মানুষটার সঙ্গে কথা বলেছি মোটামুটি তাঁদের সকলের করা প্রশ্নের ধরনটা একেবারে এক। তাঁদের সঙ্গে কথা বলে মনে হয়েছে বিয়ে নয় যেন চাকরির পরীক্ষা দিতে বসেছি!' খোলাখুলি জানান কেবিসি-এ এই প্রতিযোগী। পাশাপাশি আরও বলেন যে এই বিষয়ে দুই পক্ষের মধ্যে কথাবার্তা স্রেফ প্রশ্ন উত্তরে না হয়ে 'নিজেদের মত' করে এগোনো উচিত।

শক্তির এই কথা শোনামাত্রই ছদ্ম কৌতূহলীর ভঙ্গিতে অমিতাভ জিজ্ঞেস করে বসেন এই 'নিজেদের মত' করে ব্যাপারটার ব্যাখ্যা যদি একটু তিনি করে দেন। সামান্য থতমত খেয়ে শক্তির জবাব, ' নিজেদের মত করে বলা মানে রান্না পারো কি না এসব প্রশ্ন করার থেকে যদি বন্ধুর মত খোলা মনে আড্ডা দেওয়া যায়'। এরপরেই অমিতাভের তাঁকে পাল্টা প্রশ্ন, 'প্রেম করেছেন এর আগে?' সলজ্জভাবে মাথা নাড়িয়ে 'না' বলেন শক্তি। অবিশ্বাসে চোখ কপালে তুলে শো-তে উপস্থিত দর্শকদের উদ্দেশে জোর গলায় হেঁকে 'বিগ বি' জিজ্ঞেস করেন তাঁরা কি শক্তির এই দাবি বিশ্বাস করেন কি না। 'শাহেনশাহ'-র এই কাণ্ড দেখে ততক্ষণে লজ্জায় লাল হয়ে উঠেছেন শক্তি। ঘটনার শেষ এখানেই নয়। এরপর শক্তিকে 'ডেট'-এ নিয়ে যাওয়ার প্রস্তাবও দেন 'সিনিয়র বচ্চন'। এই প্রস্তাব পাওয়ামাত্রই সানন্দে রাজিও হয়ে যান ওই প্রতিযোগী।

বন্ধ করুন