বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: স্ত্রী জয়ার আগে কোনও মন্তব্যই খাটে না বিগ বি-র! নিজেই ফাঁস করলেন অমিতাভ
অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

KBC 13: স্ত্রী জয়ার আগে কোনও মন্তব্যই খাটে না বিগ বি-র! নিজেই ফাঁস করলেন অমিতাভ

  • অনুরাগীর প্রশ্ন, ‘স্যার-জি লাথি তো সব পুরুষেরই চলে। কিন্তু শ্রীমতির আগে আপনার মন্তব্য খাটে? উত্তরে যা বললেন বিগ বি..

কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারের এপিসোডে হাজির হয়েছিলেন অভিনেতা সোনু সুদ এবং কমেডিয়ান কপিল শর্মা। সেখানে সোনু এবং কপিলের সঙ্গে নানা রকমের কথোপকথন করতে দেখা যায় বিগ বি-কে। কপিল নিজের শো-এর একটি অংশ ‘পোস্ট কা পোস্টমর্টেম’ নিয়ে আলোচনা করেন। 

নিজের শো-এর ‘পোস্ট কা পোস্টমর্টেম’ নিয়ে বোঝাতে গিয়ে কপিল বলেন, এখানে তারকাদের পোস্টের নীচে নেটিজেনের বিভিন্ন কমেন্ট পড়ে দেখা হয়। তেমনই অমিতাভ বচ্চনের জন্মদিনের পোস্টে রণবীর সিং-এর করা কমেন্ট পড়ে শোনান কপিল। রণবীর লিখেছিলেন, ‘গ্যাংস্টার’। এরপরই তার নীচে এক নেটিজেন কমেন্ট করেছেন, ‘স্যার আমি আপনাকে তিন-তিনটে দেখতে পাচ্ছি। আপনি তিনটে ছবি ছেড়েছেন নাকি আমার বেশি হয়ে গেছে?’ শুনেই হেসে লুটিয়ে পড়েন বিগ বি।

পরে একটি কমেন্ট পড়েন কপিল। সেখানে লেখা, ‘সত্যি ভাই, অনেক বড় ব্যক্তি। নিজের সামনে পিছনেও এক-একটা করে বচ্চন নিয়ে ঘুরছেন'।

যদিও বিগ বি সবথেকে বেশি হেসেছেন একজন তাঁর স্ত্রীকে নিয়ে কমেন্ট করতে। কপিল একটি ছবি দেখিয়েছেন, যেখানে বিগ বি হাওয়ায় পা ছুঁড়ছেন। একজন অনুরাগী লিখেছেন, ‘স্যার-জি লাথি তো সব পুরুষেরই চলে। কিন্তু শ্রীমতির আগে আপনার মন্তব্য খাটে?’ সঙ্গে সঙ্গে উত্তরে বিগ বি বলেন, ‘আমার তো একদমই চলে না’। শুনে কপিল এবং সোনু খিল খিল করে হেসে ফেলেন।

শুক্রবার রাতে শোতে হাজির হয়েছিলেন কপিল শর্মা এবং সোনু সুদ। পর্বের সময়, তারা শত্রুঘ্ন সিনহা এবং অমিতাভ বচ্চন হিসাবে অতীতে তারকাদের ছবির সংলাপ পুনরাবৃত্তি করেছেন। 

 

 

বন্ধ করুন