বাংলা নিউজ > বায়োস্কোপ > Khelna Bari New Slot: জল্পনাই সত্যি! খেলনা বাড়ি নয় মিলির জন্য মাত্র ৬ মাসেই বন্ধ হচ্ছে জি বাংলার এই মেগা

Khelna Bari New Slot: জল্পনাই সত্যি! খেলনা বাড়ি নয় মিলির জন্য মাত্র ৬ মাসেই বন্ধ হচ্ছে জি বাংলার এই মেগা

বন্ধ হচ্ছে মুকুট 

Zee Bangla's Mukut to go off air? মিলির আগমনে বিদায়ঘন্টা বাজল মুকুটের! টেলিপাড়ায় জোর জল্পনা মাত্র ৬ মাসেই শেষ হচ্ছে এই মেগা। অন্যদিকে মিতুল মা-এর জার্নি অটুট থাকবে কোন সময়ে? 

আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে রাত ৯টায় জি বাংলায় সম্প্রচারিত হবে নতুন মেগা সিরিয়াল ‘মিলি’। অনুভব-খেয়ালী অভিনীত এই মেগার টেলিকাস্টের দিনক্ষণ সামনে আসার পর থেকেই চিন্তায় ঘুম উড়েছিল মিতুল-ইন্দ্রর ভক্তদের। সেইসময় হিন্দুস্তান টাইমস বাংলার তরফে এক্সক্লুসিভলি জানানো হয়েছিল মোটেই বন্ধ হচ্ছে না ‘খেলনা বাড়ি’। স্লট বদল হবে আরাত্রিকা দে অভিনীত এই মেগা সিরিয়ালের। সেই হিসাব মিলিয়ে রবিবার এই মেগার নতুন সম্প্রচার সময় জানিয়ে দিল চ্যানেল, সঙ্গে রইল ধামাকাদার প্রোমো। আরও পড়ুন-বারবার স্লট বদল! মিলি-র আগমনে বন্ধ হচ্ছে খেলনা বাড়ি? মুখ খুললেন ‘মিতুল’ আরাত্রিকা

মৃত্যুশয্যায় গুগলি! কে গুগলির এত বড় সর্বনাশ সেই প্রশ্নের উত্তর খুঁজবে মিতুল মা। ‘খেলনা বাড়ি’র এক ঘন্টার মহাপর্বের এমন টানটান প্রোমো দিয়ে চ্যানেল জানানো ২৫শে সেপ্টেম্বর থেকে রাত ১০টায় সম্প্রচারিত হবে ‘খেলনা বাড়ি’। অর্থাৎ ওইদিন থেকে ‘মুকুট’-এর জায়গা নিতে চলেছে ‘খেলনা বাড়ি’! জল্পনা মিলিয়ে মিলি-র আগমনে খেলনা বাড়ি নয়, শেষ হচ্ছে মুকুট।

‘মাধবীলতা’র পর শ্রাবণী ভুঁইয়ার মুকুটও মাত্র ৬ মাসেই বিদায় জানাচ্ছে টেলিপর্দাকে। শুরু থেকেই টিআরপি তালিকায় দাগ কাটতে পারেনি এই মেগা, রাত সাড়ে ৯টার স্লটে ‘অনুরাগের ছোঁয়া’র কাছে এক্কেবারে এঁটে উঠতে না পারায় শুরুতেই স্লট বদলের মুখে পড়ে মুকুট। তারপরেও জলসার হরগৌরী পাইস হোটেল-এর আধিপত্য অটুট থেকেছে রাত ১০টার স্লটে। টিআরপি তালিকায় লাগাতার তলানিতে থাকার জেরেই এবার আর স্লট বদল নয়, পাকাপাকি ভাবে শেষ হবে মুকুটের সফর, খবর টেলিপাড়া সূত্রের।

 

মুকুট বন্ধের জল্পনা এর আগে অনেকবার শোনা গিয়েছে,প্রত্যেকবারই মেয়াদ বেড়েছে এই সিরিয়াল। সেই নিয়ে টেলিপাড়ায় নানান গুঞ্জন। কিন্তু জি বাংলার অন্যতম জনপ্রিয় মেগা ‘জগদ্ধাত্রী’ আর 'মুকুট' একই প্রোডাকশন হাউস (ব্লুজ)-এর, তাই নাকি দর কষাকষি করে 'মুকুট'কে এতদিন ধরে রেখেছিল চ্যানেল। চলতি সপ্তাহেই টিআরপি তালিকায় জগদ্ধাত্রী এক নম্বর থেকে ছিটকে চার নম্বরে চলে গিয়েছে, তাতেই চিন্তা বাড়ছে ‘জগদ্ধাত্রী’ ভক্তদের।

ওদিকে মাত্র দু-মাসে দ্বিতীয়বার স্লট বদল নিয়ে খেলনা বাড়ির মিতুল ওরফে আরাত্রিকা দে হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, '৯টার স্লটে নতুন সিরিয়াল আসছে শুনে শুরুতে আমরা সবাই একটু অবাক তো হয়েছিলাম। আসলে আমাদের খেলনা বাড়ির জার্নিটা খুব অদ্ভূত। শুরুটা আমরা ধীরে ধীরে করেছিলাম। এরপর টিআরপি তালিকায় লম্বা সময় আমরা দ্বিতীয় বা তৃতীয় স্থানে থেকেছি। মাঝে যখন টিআরপি একটু পড়ে গিয়েছিল, ৬.৩০-র স্লট হারিয়েছিলাম তখন স্লট বদলে রাত ৯ টায় চলে আসে খেলনা বাড়ি। এখানে প্রথম প্রথম ৯ টার স্লটটা ধরতে সময় লেগেছে। কিন্তু এখন আমরা স্লট লিডার। হ্যাঁ, চ্যালেঞ্জ তো সবসময়ই রয়েছে। আমাদের জার্নিটা মসৃণ ছিল না। তবে আমাদের সিরিয়ালের একটা পার্মানেন্ট দর্শক রয়েছে, যাঁরা সব সময় আমাদের সঙ্গে থেকেছেন'।

বায়োস্কোপ খবর

Latest News

ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY অনন্তকে গলায় জড়িয়ে হাজির সৃজিত, পোষ্যকে নিয়ে মুখোমুখি তাপস পালের স্ত্রী, তারপর?

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.