বাংলা নিউজ > বায়োস্কোপ > মন্দারমণিতে ‘কৃষ্ণকলি’র শ্যামা, এবছর জন্মদিন একটু আলাদা কাটাচ্ছেন তিয়াসা
জন্মদিনে কেক হাতে তিয়াসা (ছবি ইনস্টাগ্রাম)
জন্মদিনে কেক হাতে তিয়াসা (ছবি ইনস্টাগ্রাম)

মন্দারমণিতে ‘কৃষ্ণকলি’র শ্যামা, এবছর জন্মদিন একটু আলাদা কাটাচ্ছেন তিয়াসা

পরিবার নয়, মন্দারমণিতে কাদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনে তিয়াসা মাতলেন জানেন?

‘কৃষ্ণকলি’ ধরাবাহিকের সুবাদে বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ তিয়াসা রায়। আজ অভিনেত্রীর কাছে একটা বিশেষ দিন। তাঁর জন্মদিন। সকাল থেকে দর্শকের প্রিয় শ্যামার সোশ্যার মিডিয়া ভাসছে শুভেচ্ছার বন্যায়। ১৬ অগস্ট শুরু হতেই জন্মদিনের একের পর এক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করছেন বার্থ ডে গার্ল।

এবছরের জন্মদিন বাকি বছররে তুলনায় একটু আলাদা কাটছে তিয়াসার। নিজের মতো করে জন্মদিন উদযাপন করছেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে মন্দারমণিতে এবারের জন্মদিন কাটাচ্ছেন নায়িকা। পরিবারের কেউ সঙ্গে যায়নি তাঁর। অভিনেত্রীর দাদু মারা গিয়েছেন কয়েকদিন আগে। ১৫ অগস্ট তাঁর দাদুর কাজও ছিল। জন্মদিনে প্রচুর উপহার পেয়েছেন অনুরাগীদের তরফ থেকে। স্বামী সুবানের থেকেও বিশেষ উপহার পেয়েছেন অভিনেত্রী। তবে সেইটা কী, তা অবশ্য ব্যক্তিগতই রেখেছেন। 

জন্মদিনের আগেই গত সপ্তাহে অভিনেত্রীর অনুরাগীরা বড় করে তাঁর জন্মদিনের আগাম সেলিব্রেশন করেছিলেন। এদিন কেক কাটার পর্বে সঙ্গে পেয়েছিলেন ঢালাও উপহার। ইনস্টাগ্রাম লম্বা ভিডিয়ো পোস্ট করে ফ্যানেদের দেওয়া সেই সকল উপহার এক এক করে খুলে দেখিয়েছিলেন অভিনেত্রী। আগে এ ভাবে অনুরাগীদের সঙ্গে সেলিব্রেট করতে তিয়াসাকে দেখা যায়নি।

তিন বছর আগে ১৮ জুন প্রথম টেলিকাস্ট হয়েছিল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। ইতিমধ্যে হাজার এপিসোড পেরিয়েছে এই ধারাবাহিক। শ্যামা যে দর্শকদের কাছে প্রচুর ভালবাসা পেয়েছেন যা বলাই বাহুল্য। 

 

 

বন্ধ করুন