বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন বছরে বিয়ের গুঞ্জনের মাঝে ছুটি কাটাতে বরফের দেশে পারি দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
ছুটির মুডে টলিগঞ্জের এই লাভ বার্ডস 
ছুটির মুডে টলিগঞ্জের এই লাভ বার্ডস 

নতুন বছরে বিয়ের গুঞ্জনের মাঝে ছুটি কাটাতে বরফের দেশে পারি দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

  • বছর শেষে কয়েকটা দিন প্রিয়জনদের সঙ্গেই কাটাতে চান এই প্রেমিক জুটি। 

নতুন বছরেই নাকি আরও একটা বিয়ের সানাই বাজতে চলেছে টলিগঞ্জে। অঙ্কুশ-ঐন্দ্রিলার সাত পাকে বাঁধা পড়বার খবর গত কয়েক সপ্তাহ ধরেই নতুন করে মাথা চাড়া দিয়েছে টলিউডে। এর মাঝেই বছর শেষে ছুটি কাটাতে অজানা কোনও গন্তব্যের উদ্দেশ্যে উড়ে গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। রবিবার সাত সকালে ব্যাগ-পত্তর গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছেন টলিগঞ্জের এই প্রেমিক যুগল। তবে একা নয়, বন্ধুদের সঙ্গে নিয়েই অঙ্কুশ-ঐন্দ্রিলার এই সফর। দুজনেরই কাছের বন্ধু উষশী বিশ্বাস এবং নয়নও এই ট্রিপে অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে রয়েছেন। এদিন সকালে কলকাতার বিমানবন্দরে চারমূর্তি একসঙ্গে একটি গ্রুফফি পোস্ট করেন।

সেখানেই অঙ্কুশ জানান, বছর শেষে ছুটি কাটাতে বরফ মোড়া কোনও জায়গায় উড়ে যাচ্ছেন তাঁরা। 

ঘুরতে বেরিয়ে ফুরফুরে মেজাজে লেন্সবন্দি অঙ্কুশ। এদিন গাড়ির জানালার পাশে বসে নায়কোচিত ভঙ্গিতে একটি রিল ভিডিয়ো তৈরি করে ফেলেছেন অঙ্কুশ। শানের গাওয়া থ্রি ইডিয়টসের বিখ্যাত গানে ধরা দিলেন অঙ্কুশ। 

মার্চে ঐন্দ্রিলার জন্মদিনের আগে একান্তে কিছু সময় কাটাতে ভালোবাসার শহর প্যারিস এবং চিরবসন্তের দেশ সুইৎজারল্যান্ডে পারি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে করোনার জন্য সেই পরিকল্পনা ভেস্তে যায়। অবশেষে এতদিনে ছুটি কাটাতে বেরোলেন দুজনে।

নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন কিছু লুকিয়ে রাখেননি তাঁরা। বরং প্রকাশ্যে স্বীকৃতি দিয়েছেন নিজেদের প্রেমকে। সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রতি প্রেম জাহির করতে কোনওদিন পিছপা হন না অঙ্কুশ-ঐন্দ্রিলা। বরং এই মামলায় টলিউডের অপর যে কোনও জুটিকে গুনে গুনে দশ গোল দেবেন এই লাভ বার্ডস। এই প্রেমিক যুগলের খুনসুটি আর ঝগড়ার ভিডিয়ো ঝড় তোলে ফেসবুক, ইনস্টাগ্রামে। দেখতে দেখতে এই জুটির প্রেমের বয়স প্রায় এক দশক পার করেছে। আর শীঘ্রই পরিণিতি পেতে চলেছে এই প্রেম,তেমনই ইঙ্গিত টুইটারে দেওয়ালে অনির্বাণকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে দিয়েছেন অঙ্কুশ।সম্প্রতি নতুন বাড়িও কিনেছেন অঙ্কুশ। তাই এবার ঘর বাঁধবার পালা,তেমনটাই খবর ভেসে বেরাচ্ছে। 

রুপোলি পর্দাতেও শীঘ্রই ম্যাজিক দেখাবে এই জুটি। রাজা চন্দের রোম্যান্টিক থ্রিলার ‘ম্যাজিক’এ সঙ্গে দেখা যাবে এই রিয়েল লাইফ জুটিকে। পাশাপাশি প্রেমেন্দু বিকাশ চাকির আরও একটি ছবিতে একসঙ্গে কাজ করবার কথা ঐন্দ্রিলা-অঙ্কুশের। 

বন্ধ করুন