বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য ফেম গেম’-এর এই গান ‘আ যা নাচলে’-র কপি পেস্ট? নেটপাড়ায় কটাক্ষের মুখে মাধুরী
'দ্য ফেম গেম'-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে মাধুরী। (ছবি সৌজন্যে-পি টি আই )

‘দ্য ফেম গেম’-এর এই গান ‘আ যা নাচলে’-র কপি পেস্ট? নেটপাড়ায় কটাক্ষের মুখে মাধুরী

  • প্রায় চল্লিশ বছর বড়পর্দায় চুটিয়ে কাজ করার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখলেন মাধুরী দীক্ষিত।

প্রায় চল্লিশ বছর বড়পর্দায় চুটিয়ে কাজ করার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখলেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের নয়া সিরিজ ‘দ্য ফেম গেম’-এর সঙ্গে নতুন জার্নি শুরু হল মাধুরীর। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি। সুপারস্টার অনামিকা আনন্দেকে ঘিরেই আবর্তিত হয়েছে 'দ্য ফেম গেম'-এর কাহিনি। সিরিজে 'দোপাট্টা মেরা' নামের রয়েছে একটি একটি ডান্স নম্বরও। সেই গানের ভিডিয়োতে লালরঙা লেহেঙ্গা পরে পা নাচিয়েছেন 'ধক ধক গার্ল'। তাঁকে সঙ্গ দিয়েছে ভিডিয়োতে হাজির হওয়া ব্যাকগ্রাউন্ড ডান্সারের দল।

এবার এই গানের ভিডিয়ো নিয়েই মিশ্র প্রতিক্রিয়া আসা শুরু হয়েছে নেটপাড়ার বাসিন্দাদের তরফে। কারও কারও মনে হয়েছে ২০০৬ সালে বক্স অফিসে মুক্তি পাওয়া মাধুরী অভিনীত 'আ যা নাচলে' ছবির সমনামী গানেরই ফের অনুকরণ করে তৈরি করা হয়েছে এই ভিডিয়ো। একজন তো কোনও রাখঢাক না করে সরাসরি লিখেই দিলেন, 'আ যা নাচলে'-এর কপি পেস্ট!' আবার অন্য এক নেটিজেনদের মনে হয়েছে 'কোনও অরিজিনাল ট্যালেন্ট'-ই নেই ' দোপাট্টা মেরা' গানটিতে। তাঁর মতে, রণবীর সিং-অনুষ্কা শর্মা অভিনীত 'লেডিজ ভার্সেস রিকি বহেল' ছবির 'জাজবা' গানের 'কপি' মাধুরীর এই সিরিজের গানটি। কেউ কেউ তো আবার 'দ্য ফেম গেম'-এ এই গানটির প্রয়োজনীয়তা নিয়েও প্রশ্ন তুলেছেন। তাঁদের মতে, 'ভারতীয় ওয়েব সিরিজের এই হচ্ছে মুশকিল। এগুলি নাচ-গান ছাড়া তৈরিই হয় না।'

প্রসঙ্গত, 'দ্য ফেম গেম' সিরিজে 'দোপাট্টা মেরা' গানটিতে মাধুরীর নৃত্য নির্দেশনায় দায়িত্বে ছিলেন বৈভবী মার্চেন্ট। সে কথা জানিয়ে মাধুরীর এই পারফর্মেন্সের অকুন্ঠ তারিফ করেছেন করণ জোহর।

বন্ধ করুন