বাংলা নিউজ > বায়োস্কোপ > একসঙ্গে 'কুরুক্ষেত্র' জয়! জীবনেও সঞ্জয়-মহেশের মতো ক্যানসারের সঙ্গে লড়াই মহিমার
সঞ্জয় এবং মহেশের মতোই ক্যানসারে আক্রান্ত হন মহিমা।

একসঙ্গে 'কুরুক্ষেত্র' জয়! জীবনেও সঞ্জয়-মহেশের মতো ক্যানসারের সঙ্গে লড়াই মহিমার

  • চিকিৎসার পর আপাতত পুরোপুরি সুস্থ মহিমা। লখনউ 'দ্য সিগনেচার' ছবির শ্যুট করেছেন অভিনেত্রী। পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছিল অগ্নিদেব চট্টোপাধ্যায় পরিচালিত 'ডার্ক চকোলেট' ছবিতে।

সঞ্জয় দত্ত, মহিমা চৌধুরী, মহেশ মাঞ্জরেকর- একই ছবিতে কাজ করেছিলেন তিন শিল্পী। পরবর্তীতে ক্যানসারের মতো মারণ রোগের সঙ্গে লড়তে হয় তিনজনকেই। সমাপতন না ভাগ্যের পরিহাস? এই প্রশ্নের উত্তর খুঁজেছেন মহিমা স্বয়ং।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'সঞ্জয়, আমি আর মহেশ একসঙ্গে একটি ছবি করেছিলাম। নাম 'কুরুক্ষেত্র'। অদ্ভুত ভাবে আবার মোটামুটি একই সময় আমাদের ক্যানস্যারের সঙ্গেও লড়াই করতে হল।'

২০২০ সালে সঞ্জয়ের ক্যানসার ধরা পড়ে। মুম্বইয়ে দীর্ঘ চিকিৎসার পর অবশেষে রোগমুক্ত হন অভিনেতা। সুস্থ হয়েই কাজে ফেরেন তিনি। 'কেজিএফ: চ্যাপ্টার ২'-এর শ্যুট করেন। সঞ্জয়ের এই সংগ্রাম অনুপ্রাণিত করেছে মহিমাকেও। তিনি বলেন, 'আশা করব আমার লড়াইয়ের গল্প অনেককে অনুপ্রেরণা দেবে। কারণ অন্যের লড়াই থেকে আমি নিজের সাহস জুগিয়েছিলাম। এমনকী, ক্যানসার আক্রান্ত হওয়ার পরেও সেটে যান সঞ্জয় দত্ত। স্বাভাবিক ভাবে জীবন যাপনের চেষ্টা করেছিলেন। আমি ভেবেছিলাম, আমাকেও এ রকম হতে হবে।'

চিকিৎসার পর আপাতত পুরোপুরি সুস্থ মহিমা। লখনউ 'দ্য সিগনেচার' ছবির শ্যুট করেছেন অভিনেত্রী। পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছিল অগ্নিদেব চট্টোপাধ্যায় পরিচালিত 'ডার্ক চকোলেট' ছবিতে।

অতীতে 'পরদেশ', 'ধড়কন', 'খিলাড়ি ৪২০'-র মতো ছবিতে অভিনয় করেছেন মহিমা। দীর্ঘ দিন পর তাঁকে বড় পর্দায় চাক্ষুষ করার অপেক্ষায় অনুরাগীরা।

বন্ধ করুন