বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্জুনের সঙ্গে ‘ছাইয়া ছাইয়া’ গানে ফাটিয়ে নাচ মালাইকার! চরম ঘনিষ্ঠ ভিডিয়ো ফাঁস

অর্জুনের সঙ্গে ‘ছাইয়া ছাইয়া’ গানে ফাটিয়ে নাচ মালাইকার! চরম ঘনিষ্ঠ ভিডিয়ো ফাঁস

নেচে-গেয়ে পার্টি মাতালেন অর্জুন-মালাইকা

১০ বছরের ছোট প্রেমিক অর্জুনের সঙ্গে ‘ছাইয়া ছাইয়া’র তালে নেচে উঠলেন মালাইকা। হু হু করে ভাইরাল ভিডিয়ো-

ডিজাইনার কুণাল রাওয়ালের প্রাক বিয়ের অনুষ্ঠানে ফাটিয়ে মজা করেছেন মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। ২৮ অগস্ট অর্পিতা মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কুণাল। প্রাক বিয়ের অনুষ্ঠান থেকে একাধিক ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। একটি ভিডিয়োতে অর্জুন এবং মালাইকাকে একসঙ্গে উদ্দাম নাচতে দেখা গিয়েছে।

ভিডিয়োতে আইভরি রঙের লেহেঙ্গা পরে ‘চাল ছাইয়া ছাইয়া’ গানে উদ্দাম নাচে মত্ত থাকতে দেখা গিয়েছে মালাইকাকে। এরপরই অর্জুনকে মালাইকার গায়ে মাথা রেখে বোল্ড স্টেপে নাচতে শুরু করেন। একসঙ্গে ‘ছাইয়া ছাইয়া’র হুক স্টেপে স্টেজে আগুন ঝরিয়েছেন এই লাভ বার্ড। আরও পড়ুন: মেয়ে মিশার জন্মদিন, এক পার্টিতে হাজির শাহিদের বাবা-মা নীলিমা, পঙ্কজ কাপুরও!

মালাইকা এবং অর্জুন ছাড়াও, পার্টিতে করণ জোহর, অনিল কাপুর, বরুণ ধাওয়ান স্ত্রী নাতাশা দালাল, জাহ্নবী কাপুর, শানায়া কাপুর সহ মহীপ কাপুর এবং সঞ্জয় কাপুর, জ্যাকি ভগনানি এবং রাকুল প্রীত সিং, আদিত্য রায় কাপুর, রিয়া কাপুর হাজির হয়েছিলেন। আরও পড়ুন: Harnaaz Sandhu: ভারতে ফিরেই প্রথম ফটোশ্যুট হারনাজের, ডিপ-নেক কালো গাউনে বোল্ড লুকে মিস ইউনিভার্স

২০১৯ সালে সম্পর্ককে স্বীকৃতি দেন অর্জুন-মালাইকা। গত বছর ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গিয়েছিলেন এই জুটি। চলতি প্যারিসে ছুটি কাটাতে যান এই পাওয়ার কাপল।মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। তবে এসবে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। 

গত সপ্তাহে পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে মালাইকার সঙ্গে তাঁর সমীকরণ নিয়ে মুখ খোলেন অর্জুন কাপুর। অভিনেতা বলেন, ‘এটি তার মতে সরাসরি বলার মতো বিষয় নয়। ওর সঙ্গে আমার সম্পর্কের সমীকরণটা ভিন্ন। সম্পর্কে এমন একজনের আশেপাশে থাকা যা আপনাকে খুশি করে। যখন আপনি একটি সম্পর্কের মধ্যে থাকেন, সমীকরণটি আপনাকে কথা বলার অনুমতি দেয় সবকিছুর ব্যাপারে। ও সবসময় আমাকে প্রভাবিত করে। যেহেতু ও অনেকের কাছে অনুপ্রেরণা, আমিও ওকে দেখে অনুপ্রাণিত হই।' আরও পড়ুন: Bollywood remake: হলিউডে সুপার হিট, এই ৬ রিমেক ছবি বলিউডে ফ্লপের তকমা পেয়েছে!

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেম সম্পর্ক শুরু হয়।

বন্ধ করুন