বাংলা নিউজ > বায়োস্কোপ > অতীতে অসংখ্য সফল ছবিতে অভিনয়, এ কী অবস্থা অক্ষয়, সলমনদের নায়িকার!
একাধিক সফল ছবি মমতার ঝুলিতে।

অতীতে অসংখ্য সফল ছবিতে অভিনয়, এ কী অবস্থা অক্ষয়, সলমনদের নায়িকার!

  • একদিন আচমকাই অভিনয় জগৎ থেকে হারিয়ে গেলেন মমতা। আর খুঁজে পাওয়া গেল না তাঁকে। কেন সব কিছু জলাঞ্জলি দিয়ে কেন অন্তরালে চলে যাওয়ার সিদ্ধান্ত?

মমতা কুলকার্নি। নয়ের দশকে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী। কাজ করেছেন শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমারদের মতো তারকার সঙ্গে। ঝুলিতে অসংখ্য সফল ছবি। এক সময়ে তাঁর প্রেমে হাবুডুবু খেয়েছে আসমুদ্রহিমাচল।

ধরা দিয়েছিল কাঙ্ক্ষিত সাফল্য। নাম, যশ,খ্যাতি— ছিল সবই। তবু একদিন আচমকাই অভিনয় জগৎ থেকে হারিয়ে গেলেন মমতা। আর খুঁজে পাওয়া গেল না তাঁকে। কেন সব কিছু জলাঞ্জলি দিয়ে কেন অন্তরালে চলে যাওয়ার সিদ্ধান্ত?

শোনা যায়, খ্যাতির শীর্ষে থাকাকালীন আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে যোগাযোগ গড়ে ওঠে মমতার। ভিকি গোস্বামী নামে এক মাদক বিক্রেতার প্রেমে পড়েন তিনি। পরে নাকি তাঁকেই বিয়ে করে পাকাপাকি ভাবে কেনিয়া চলে যান।

২০১৬ সালে ভিকির সঙ্গেই প্রচুর টাকার মাদক পাচার কাণ্ডে নাম জড়িয়েছিল মমতার। অভিনেত্রী যদিও জানিয়েছিলেন, তিনি একজন যোগিনী। দীর্ঘ দিন ধরে ধর্মীয় কাজকর্মের সঙ্গে জড়িত।

জনসমক্ষে না এলেও ইনস্টাগ্রামে বেশ সক্রিয় মমতা। সেখানে তাঁর ফলোয়ারের সংখ্যা ১০ হাজারেরও বেশি। অনুরাগীদের জন্য মাঝেমধ্যেই ছবি পোস্ট করেন। বিগত কয়েক বছরে একেবারেই বদলে গিয়েছেন মমতা। তাঁকে চেনা উপায় নেই। চোখে মুখে বয়সের ছাপ। বেড়েছে ওজন। চেহারা হারিয়েছে সেই নায়িকাসুলভ ঔজ্জ্বল্য।

তাঁকে অভিনয়ে ফেরার অনুরোধ জানান অনুরাগীদের একাংশ। 'আশিক আওয়ারা', 'সবসে বড়া খিলাড়ি', 'করণ অর্জুন'-এর মতো অসংখ্য সফল ছবিতে কাজ করেছেন তিনি।

বন্ধ করুন