বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীর শেষকৃত্য টি-শার্ট, জিনস পরে ট্রোলড মন্দিরা! রুখে দাঁড়ালেন সোনা মহাপাত্র
স্বামী রাজ কৌশলের শেষকৃত্যে মন্দির বেদী। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
স্বামী রাজ কৌশলের শেষকৃত্যে মন্দির বেদী। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

স্বামীর শেষকৃত্য টি-শার্ট, জিনস পরে ট্রোলড মন্দিরা! রুখে দাঁড়ালেন সোনা মহাপাত্র

  • স্বামীর শেষকৃত্য সম্পন্ন করেছেন মন্দিরা বেদী। দেহ কাঁধে তোলা থেকে শুরু করে সবকিছু করেছেন তিনি। সেই সময়ে তাঁর পরা পোশাক দেখে নেটমাধ্যমে ক্ষুব্ধ একদল 'নীতি পুলিশ'। কড়া জবাব দিলেন সোনা মহাপাত্র!

গত বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন মন্দির বেদীর স্বামী রাজ কৌশলের। বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর।দাদারের শিবাজি পার্ক শ্মশানে রাজের শেষকৃত্য সম্পন্ন হয়। ইন্ডাস্ট্রিতে পরিচালকের ঘনিষ্ঠ বন্ধু অভিনতা রণিত রায়, সমীর সোনি, আশীষ চৌধুরী, ডিনো মোরিয়া সহ অন্যান্যরা তাঁর শেষ যাত্রায় হাজির হয়েছিলেন। নেহা ধুপিয়া, আরশাদ ওয়ারসি, রাহুল দেব, অনির, ভিকি কৌশল এবং হনশল মেহেতার মতো ব্যক্তিত্বরা পরিচালকের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

তবে এহেন পরিস্থিতিতেও মন্দিরের উদ্দেশে তারিফ ভেসে এসেছিল নেটদুনিয়ার তরফে। পিতৃতন্ত্রের নিয়মে সজোরে আঘাত হেনে তা রীতিমতো ভেঙে দিয়েছেন এই অভিনেত্রী। সাধারণত শবদেহ কাঁধে তোলা থেকে শশ্মানে শেষকৃত্য সম্পন্ন করার দায়িত্ব পুরুষদেরই থাকে। অনন্ত এই দেশে তাই হয়ে এসেছে। সেই রীতি উড়িয়ে দিলেন মন্দিরা। নেটমাধ্যমে ছড়িয়ে পড়া একাধিক ভিডিও এবং ছবিতে দেখা গেছে মন্দিরা নিজের স্বামীর দেহের পাশ ছেড়ে যেতে চাইছেন না মোটেই। তাঁর দেহ কাঁধে তোলা থেকে শুরু করে, নিয়ম অনুযায়ী আগুনের মালসাও নিজের হাতে তুলে নেন তিনি।

তবে নেটনাগরিকের একাংশ আবার বেদম চটেছেন সঞ্চালিকা-অভিনেত্রীর এই পদক্ষেপে। সেই 'নীতি পুলিশ'-দের ক্ষোভের কারণ স্বামীর শেষকৃত্য একজন স্ত্রী কীভাবে করতে পারেন! আবার কেউ বা আঙ্গুল তুলেছেন সেইসময়ে মন্দিরার পরা পোশাক পর্যন্ত নিয়ে! মন্দিরা র 'দোষ' স্বামীর শেষকৃত্যে করার সময় তাঁর পরনে ছিল সাদা টি-শার্ট এবং জিনস। এবার সেই 'নীতি পুলিশ'-দের একহাত নিলেন প্রখ্যাত বলি-গায়িকা সোনা মহাপাত্র। চাঁচাছোলা ভাষায় গায়িকার টুইট,' এই পরিস্থিতিতেও কেউ কেউ প্রশ্ন তুলছে যে স্বামীর শেষকৃত্য কীভাবে মন্দিরা করতে পারেন কিংবা সেই সময়ে তাঁর পরা পোশাক নিয়ে। সেইসব মানুষদের নিয়ে আমরা মোটেই অবাক হইনি। কারণ কে না জানে এই জগতে অন্য অনেককিছুর থেকে বেশি নির্বুদ্ধিতা হার ঢের বেশি!' 

 

গায়িকার এই প্রতিবাদে সামিল হয়েছে নেটপাড়ার একটি বিরাট অংশ।

 

বন্ধ করুন