বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধুর নাকের ফুটোয় আঙুল ঢোকালেন মন্দিরা! রাজ কৌশলের কথা স্মরণ করালেন নেটিজেন
পুরুষ বন্ধুর নাকে আঙুল দিয়ে ছবি তুললেন মন্দিরা বেদী

বন্ধুর নাকের ফুটোয় আঙুল ঢোকালেন মন্দিরা! রাজ কৌশলের কথা স্মরণ করালেন নেটিজেন

  • এই ছবি দেখে প্রয়াত স্বামীর কথা মনে করিয়ে নেটিজেনের কটাক্ষ মন্দিরা বেদীকে।

গত বছর ৩০ জুন স্বামীকে হারিয়েছেন মন্দিরা বেদী। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান পরিচালক রাজ কৌশল। স্বামীর মৃত্যুর পর একটা দীর্ঘ সময় লাগছে মন্দিরাকে স্বাভাবিক জীবনে ফিরে আসতে। দুই সন্তানকে আগলে মানুষ করছেন তিনি। রাজের মৃত্যুর দু'মাস পর কাজে ফেরেন মন্দিরা।

পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলিতে মত্ত মন্দিরা, সম্প্রতি দুটি ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি। তাইল্যান্ডে ছোটবেলার বন্ধুর জন্মদিন পালন করতে গিয়েছিলেন অভিনেত্রী-সঞ্চালিকা। প্রথম ছবিতে বন্ধুর নাকের ফুটোয় আঙুল গুজেছেন অভিনেত্রী-সঞ্চালিকা। পরের ছবিতে বন্ধুকে আলিঙ্গন করে সুইমিং পুলের জলের মধ্যে পোজ দিয়েছেন তিনি। নীল রঙের প্রিন্টেড বিকিনিতে ধরা দেন মন্দিরা বেদী।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন আদি। এই ছবি থেকেই বোঝা যাবে, তুমি আমার কাছে কী, আমরা কত পুরনো বন্ধু, আমাদের সমীকরণ কেমন এবং কতটা ভরসা করি পরস্পরকে। আনন্দে থাকো। আরও সুখ, ভালোবাসা এবং সাফল হও। তোমাকে ভালোবাসি, ১৭ বছর বয়স থেকে আমার প্রিয় বন্ধু!’

যদিও রাজ কৌশলের মৃত্যুর এক বছরের মধ্যে পুরুষ বন্ধুর সঙ্গে মন্দিরার এই ছবি মেনে নিতে পারেননি নেটিজেনের একাংশ। কটাক্ষকারীরা রাজের কথা বার বারই স্মরণ করিয়ে দেন অভিনেত্রী-সঞ্চালিকাকে। এরপরই কমেন্ট বক্স লক করে দেন মন্দিরা। প্রসঙ্গত, রাজের শোক কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসার চেষ্টায় তিনি। তবে যে রাজকে ঘিরে মন্দিরার জীবন ছিল, সেই শূন্যতা কাটিয়ে ওঠা ততটাও সহজ নয় আগেই জানিয়েছিলেন মন্দিরা বেদী।

বন্ধ করুন