বাংলা নিউজ > বায়োস্কোপ > মন্ত্রীর ছেলে-মেয়েদের সঙ্গে মাদক পার্টিতে প্রাক্তন বিগ বস বিজেতা, আটক ১৪২ জন
হায়দরাবাদে পার্টি থেকে ১৪২ জন আটক

মন্ত্রীর ছেলে-মেয়েদের সঙ্গে মাদক পার্টিতে প্রাক্তন বিগ বস বিজেতা, আটক ১৪২ জন

মাদকপার্টি করার অভিযোগে আটক অভিনেতা-মন্ত্রীর ছেলেমেয়েরা।

নির্ধারিত সময়ের বাইরে গিয়ে মধ্যরাতে হায়দরাবাদের এক পাঁচতারা হোটেলে চলছিল উদ্দাম পার্টি। ভিভিআইপিদের ছেলে-মেয়েরা হাজির ছিলেন সেই পার্টিতে। ওই ‘রেভ পার্টি’তে হানা দিয়েই কমপক্ষে ১৪২ জনকে আটক করল হায়দরাবাদ পুলিশ। রবিবার ভোররাতে বানজারা হিলসের ওই পাঁচতারা হোটেলের পাবে হানা দেয় হায়দরাবাদ পুলিশের টাস্ক ফোর্স।

‘আরআরআর’ খ্যাত রাম চরণের কাকার মেয়ে, গায়ক তথা বিগবস তেলুগুর বিজেতা রাহুল সিপলিগুঞ্জ, অভিনেত্রী নীহারিকা কোনিডেলা, অন্ধ্র প্রদেশের এক শীর্ষ পুলিশকর্তার মেয়ে, তেলুগু দেশম পার্টির এক সাংসদের ছেলে-সহ একাধিক তারকা-সন্তান এবং পুলিশকর্তা, রাজনীতিবিদের ছেলেমেয়েদের আটক করে হায়দরাবাদ পুলিশ। পার্টি থেকে উদ্ধার করা হয়েছে গাঁজা, কোকেনের মতো নিষিদ্ধ মাদকও।

এই ঘটনার পর নীহারিকার বাবা সুপারস্টার নাগা বাবু একটি ভিডিয়ো শেয়ার করেন। জানিয়েছেন, তাঁর মেয়ের কাছ থেকে কোনও প্রকার মাদক উদ্ধার হয়নি। গায়ক তথা বিগবস তেলুগুর বিজেতা রাহুল সিপলিগুঞ্জকেও আটক করেছে। পুলিশ সূত্রে খবর, তাঁর কাছ থেকেই বেশ কিছু নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে। প্রসঙ্গত, চলতি ফেব্রুয়ারি মাসে হায়দরাবাদ পুলিশের হয়ে একটি মাদক-বিরোধী প্রচারমূলক গান গেয়েছিলেন রাহুল সিপলিগুঞ্জ।

বানজারা হিলসের ওই পাঁচতারা হোটেলের পাবের মালিক খাম্মম জেলার প্রাক্তন সাংসদের মেয়ে। কাজের গাফিলতির জন্য বানজারা হিলসের স্টেশন হাউস অফিসার শিব চন্দ্রকে পদ থেকে সরিয়েছেন হায়দরাবাদের পুলিশ কমিশনার সিভি আনন্দ। পাব এবং বারগুলিতে মাদক নিয়ন্ত্রণে তাদের গাফিলতির অভিযোগে সহকারী পুলিশ কমিশনার এম সুদর্শনের কাছে একটি চার্জ মেমো জারি করেন।

 

বন্ধ করুন