বাংলা নিউজ > বায়োস্কোপ > Miss India Tripura Dies: ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭, না ফেরার দেশে রিঙ্কি চকমা

Miss India Tripura Dies: ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭, না ফেরার দেশে রিঙ্কি চকমা

না ফেরার দেশে রিঙ্কি চকমা

Miss India Tripura Dies: মাত্র ২৮ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭। দীর্ঘ দিন ধরেই তিনি ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন।

না ফেরার দেশে পাড়ি দিলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ২৮ বছর। দীর্ঘদিন ধরেই তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন। ২০২২ সালে প্রথমবার ধরা পড়ে যে তাঁর ক্যানসার হয়েছে। সেই থেকেই তিনি এই রোগের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন। কিন্তু অবশেষে কর্কট রোগের মারণ থাবায় হার মানতে হল জীবনকে।

কী হয়েছিল মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমার?

২০২২ সালে প্রথমবারের জন্য ম্যালিগন্যান্ট ফাইলোডেস টিউমার বা ব্রেস্ট ক্যানসার ধরা পড়ে রিঙ্কি চকমার। এরপর সার্জারি হয় তাঁর। কিন্তু তাতেও থামানো যায়নি বিপদ। ক্যানসার ছড়িয়ে পড়ে তাঁর ফুসফুসে। পরবর্তীতে মস্তিষ্কেও থাবা বসায় এই রোগ। ব্রেন টিউমার ধরা পড়ে রিঙ্কি চকমার। শেষ দিকে তাঁর স্বাস্থ্যের দারুণ অবনতি হয়। এমনকি ফেমিনার একটি রিপোর্ট অনুযায়ী শেষ দিকে কেমো পর্যন্ত নিতে পারতেন না তিনি। অবশেষে এদিন তিনি না ফেরার দেশে চলে যান।

আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান?

আরও পড়ুন: 'ওঁর মতো খাঁটি মানুষ...' যখন-তখন যার-তার উপর রেগে বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও দিদিমা জয়ার হয়ে সাফাই নভ্যার!

সূত্রের তরফে জানা গিয়েছে রিঙ্কি চকমার অবস্থা অত্যন্ত সঙ্কটজনক হলে তাঁকে সকেতের ম্যাক্স হাসপাতালে ভর্তি করানো হয় গত ২২ ফেব্রুয়ারি। আইসিইউতে ভর্তি ছিলেন তিনি। ছিলেন ভেন্টিলেশনে। তাঁর একটি ফুসফুস কাজ করা প্রায় বন্ধ করে দিয়েছিল।

চিকিৎসার জন্য সাহায্য প্রার্থনা

ক্যানসার চিকিৎসার এই বিপুল খরচ আর বইতে পরেছিলেন না প্রাক্তন মিস ইন্ডিয়া ত্রিপুরা। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সকলের থেকে আর্থিক সাহায্য প্রার্থনা করেন। একই সঙ্গে জানান একটা সময় তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের রোগ নিয়ে কথা না বললেও এখন বাধ্য হচ্ছেন।

আরও পড়ুন: বম্বে গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন, 'আমি এখন আর কাউকেই...'

আরও পড়ুন: অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভোগী কাঞ্চন-পত্নী শ্রীময়ী বললেন, 'আফসোস হচ্ছে বুঝি?'

তিনি সেই পোস্টে লেখেন, 'আমি এবং আমার পরিবার অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। গত দুই বছর ধরে আমার চিকিৎসার জন্য আমাদের সমস্ত সঞ্চয় খরচ হয়ে গিয়েছে। তাই এখন কেউ ডোনেশন দিলে আমরা সেটা গ্রহণ করছি।'

প্রসঙ্গত ২০১৭ সালে মিস ইন্ডিয়া ত্রিপুরা খেতাব জেতেন তিনি। সেই বছর মানুষী চিল্লার মিস ইন্ডিয়া হয়েছিলেন। এবং পরবর্তীতে তিনি মিস ওয়ার্ল্ড খেতাবও জয় করেন।

বায়োস্কোপ খবর

Latest News

মানিকতলায় রেলিং ভেঙে ফুটপাতে উঠল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনা কলকাতায়, আহত ২ শিশু ঝুলছিল দলত্যাগ বিরোধী আইনের খাঁড়া, অবশেষে বিধায়ক পদে ইস্তফা দিলেন বিশ্বজিৎ দাস ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.