তিতলির চরিত্রে অভিনয় করবেন নবাগতা মধুপ্রিয়া চৌধুরী (ছবি সৌজন্যে-স্টার জলসা)
তিতলির চরিত্রে অভিনয় করবেন নবাগতা মধুপ্রিয়া চৌধুরী (ছবি সৌজন্যে-স্টার জলসা)

'তিতলি'র স্বপ্ন উড়ানের গল্প: জানুন নামভূমিকায় কে এই নবাগতা?

  • স্টার জলসার আপকামিং শো তিতলির প্রমো সামনে এসেছে বুধবার। এরপর থেকেই খোঁজ চলছিল নামভূমিকায় কে এই কন্যে? অবশেষে জবাব মিলল।

লকডাউনের জেরে পুরোনো সিরিয়ালের স্মৃতি রোমন্থন করেই দিন কাটছে সিরিয়ালপ্রেমী বাঙালির। এর মাঝেই নতুন ধারাবাহিকের ঘোষণা সেরেছে স্টার জলসা। বুধবারই প্রকাশ্যে এসেছে ‘তিতলি’-র প্রমো। শ্রবণশক্তিহীন এক মেয়ের দুঃসাহসী স্বপ্নের গল্প বলবে এই ধারাবাহিক। কানে শুনতে না পেলেও পাইলট হতে চায় তিতলি! তাঁর এই স্বপ্ন কী সফল হবে? এই প্রেক্ষাপটেই এগোবে এই ধারাবাহিক। তবে প্রমো সামনে আসার পর থেকেই দর্শক মনে একটাই প্রশ্ন তিতলির ভূমিকায় কে এই কন্যে? আপনাদের জানিয়েদি তিতলির ভূমিকায় দেখা যাবে নবাগতা মধুপ্রিয়া চৌধুরীকে। পেশায় মডেল মধুপ্রিয়া, বেশকিছু বিউটি পেজেন্টেও অংশ নিয়েছে সে। অডিশনের মাধ্যমেই এই চরিত্রটির জন্য বেছে নেওয়া হয়েছে মধুপ্রিয়াকে। এই ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত সে। এক্ষেত্রে জানিয়ে রাখি, বাস্তব জীবনেও শ্রবণশক্তিহীন মানুষ পাইলট হওয়ার সার্টিফিকেট পেতে পারেন, পাঁচ ধরণের বায়ুযান চালানোর ছাড়পত্র পান তাঁরা।


তিতলির চরিত্রের জন্য নতুন মুখই চাইছিল চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজক সংস্থা। তবে তিতলির এই স্বপ্ন উড়ানের সঙ্গী কে হবেন? না, ধারাবাহিকের হিরোর নাম এখনই প্রকাশ্যে আনতে চায় না চ্যানেল কর্তৃপক্ষ। দেখবার বিষয় হিরো বাছাইয়ের ক্ষেত্রে পরিচিত কোনও মুখকেই পছন্দ তাঁদের, নাকি এক্ষেত্রেও কোনও নতুন মুখকেই সুযোগ দেবেন তাঁরা।

মিষ্টি হাসিতে ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে মধুপ্রিয়া (ছবি-ফেসবুক)
মিষ্টি হাসিতে ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে মধুপ্রিয়া (ছবি-ফেসবুক)


১৮ মার্চ টলিগঞ্জে শ্যুটিং বন্ধ হওয়ার আগেই এই প্রমোর শ্যুটিং সেরে ফেলেছিল টিম তিতলি। মাত্র কয়েকঘন্টাতেই সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমাণে লাইক ও শেয়ার করা হয়েছে এই ধারাবাহিকের প্রমো। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরেই এই ধারাবাহিক সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া সম্ভব হবে।



বন্ধ করুন