বাংলা নিউজ > বায়োস্কোপ > Monami Ghosh: ‘বস্তা’ পরে ছবি মনামীর, ফ্যাশনের পাঠ পড়াতে গিয়ে ট্রোলড হলেন মউ বৌদি!

Monami Ghosh: ‘বস্তা’ পরে ছবি মনামীর, ফ্যাশনের পাঠ পড়াতে গিয়ে ট্রোলড হলেন মউ বৌদি!

ফ্যাশন কুইন মনামীকেই ট্রোল করা হল পোশাকের জন্য। 

মনামীর লেটেস্ট ফ্যাশন মনে ধরল না কারওরই!

টলিপাড়ার সুন্দরী ও ফ্যাশনিস্তা অভিনেত্রীদের মধ্যে মনামীর নাম আসে পয়লা নম্বরে! নিজের স্টাইল স্টেটমেন্ট দিয়ে বরাবরই নজর কাড়েন সকলের। তবে, এবার আমাদের মউ বৌদির স্টাইল স্টেটমেন্ট একেবারেই মন কাড়ল না কারও। বরং, নীল লং গাউন সোশ্যাল মিডিয়ায় পরিচিতি পেল ‘বস্তা’ হিসেবে।

থ্রো ব্যাক ছবি শেয়ার করেছেন মনামী। ক্যাপশনে লিখেছেন, ‘সবথেকে বেশি গুরুত্বপূর্ণ হল তুমি কীভাবে তা ক্যারি করছ’। ডান্স ডান্স জুনিয়রের সেটে তোলা হয়েছিল এই ছবি। তবে, এটাকে ফ্যাশনের নাম দিতে একেবারেই রাজি নয় তাঁর অনুরাগীরা। একজন লিখলেন. ‘তা বলে যা ইচ্ছে পরিয়ে দেবে’? আরেক জনের মনে প্রশ্ন, ‘এটা জামা না বস্তা’। এক ইনস্টা ব্যবহারকারী আবার বেশ কষ্ট পেয়েই লিখেছেন, ‘সত্যি বলছি এই পোশাকে আপনাকে একটুও ভালো লাগছে না।’

‘ডান্স ডান্স জুনিয়ার ২’র মঞ্চে বিচারকের আসনে এতদিন দেখা গিয়েছিল মনামীকে। সদ্যই শেষ হয়েছে সেই সিজন। সঙ্গে আবার দুপুর ঠাকুরপোদের মনে ঝড় তুলেছেন মৌ-বৌদি। OTT প্ল্যাটফর্মে হাতে খড়ি হল ‘মৌচাক’ দিয়ে। 

কিছুদিন আগেই ছুটি কাটাতে চলে গিয়েছিলেন লেহ-লাদাখ। সেখান থেকে একের পর এক রিল ভিডিও ছবি শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন। লেহ শহরে মনামীর নীল শাড়িতে বুঁদ হয়েছিল নেটপাড়া। তবে, তা বলে কি আর সব পোশাকে মন ভরবে! ঢিলেঢালা লং গাউনের ছবি থেকে তাই মুখ ফিরিয়ে নিল সকলে।

বন্ধ করুন