বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়াপুরের ইসকনে অর্থসাহায্য মৌনী রায়ের, করোনায় সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানালেন
মৌনী রায়। (ছবি-ইনস্টাগ্রাম)
মৌনী রায়। (ছবি-ইনস্টাগ্রাম)

মায়াপুরের ইসকনে অর্থসাহায্য মৌনী রায়ের, করোনায় সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানালেন

  • করোনা মহামারী কাটিয়ে উঠতে সকলকেই উদ্যোগী হতে হবে, মত অভিনেত্রী মৌনী রায়ের। 

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক কোভিড সংক্রান্ত তথ্য শেয়ার করে চলেছেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়। পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি নিয়ে যথেষ্ট উদ্বিঘ্ন তিনি। এর আগে বাংলার বিভিন্ন হেল্পলাইন নম্বর শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এবার করোনা অনুদান দিলেন মায়াপুরের ইসকনের তহবিলে। সঙ্গে, একটি ভিডিয়ো শেয়ার করে সবাইকে এগিয়ে এসে নিজেদের সাধ্যমতো সাহায্যের আবেদন জানালেন তিনি। 

মৌনী তাঁর ভিডিয়োতে জানিয়েছেন, কলকাতা থেকে দূরে পশ্চিমবঙ্গের মায়াপুরে চিকিৎসার অভাবে মানুষ সমস্যার সম্মুখীন হচ্ছে। টাকার অভাবে অনেকে করোনা পরীক্ষা করাতে পারছে না। ফলে হচ্ছে না চিকিৎসা। আরও ছড়িয়ে পড়ছে করোনা। সঙ্গে রয়েছে কার্যকরী হাসপাতাল, ডাক্তার অক্সিজেন সিলিন্ডারের অভাব। এই অবস্থায় নিজেদের কাঁধে করোনা মোকাবিলার দায়িত্ব তুলে নিয়েছে ইসকন। তাই সেই প্রতিষ্ঠানের পাশে সবাইকে দাঁড়ানোর অনুরোধ করলেন তিনি। মায়াপুরের ইসকন ফাউন্ডেশন একটি চিকিৎসা কেন্দ্র তৈরি করছে, যা কোভিডে আক্রান্তদের যথাযথ চিকিৎসার ক্ষেত্রে সহায়তা করবে।

এই ভিডিয়ো শেয়ার করে মৌনী লিখেছেন, ‘এই মহামারীর সময়ে আমাদের সকলের উচিত একে-অপরের পাশে দাঁড়ানো। ইসকন করোনা মোকাবিলার কাজে ব্রতী হয়েছে। তাই আমি আমার সাধ্যমতো সাহায্য তুলে দিলাম ইসকনের করোনা তহবিলে। আপনারাও এগিয়ে আসুন ও সাহায্যের হাত বাড়িয়ে দিন।’ সম্প্রতি কোভিডের কঠিন সময়ে মানুষদের সহায়তার জন্য ‘গিভ ইন্ডিয়া ফাউন্ডেশন’-এ অনুদানও দিয়েছিলেন অভিনেত্রী মৌনী রায়।

বন্ধ করুন