মৌনি রায় (ছবি-ইনস্টাগ্রাম)
মৌনি রায় (ছবি-ইনস্টাগ্রাম)

অসুস্থ মা, লকডাউনে দুবাইতে আটকে রয়েছেন মৌনি রায়

  • বাথরুমে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন এই বাঙালি অভিনেত্রীর মা। তবে করোনা লকডাউনের জেরে দুবাই থেকে দেশে ফিরতে পারছেন না মৌনি।

অসুস্থ মা, তা সত্ত্বেও লকডাউনের জেরে বিদেশে আটকে রয়েছেন অভিনেত্রী মৌনি রায়। জানা গিয়েছে আপতত দুবাইতে রয়েছেন টেলিভিশনের পর্দার নাগিন। কিন্তু বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে কোমরে চোট পেয়েছেন মৌনির মা। এইরকম পরিস্থিতিতেও নিরুপায় মৌনি। দেশে ফেরার সব পথ বন্ধ।

সূত্রের খবর দুবাইতে দিদির বাড়ি গিয়েছিলেন মৌনি, সেখানেই আটকে পড়েছেন। দুই মেয়েই কাছে না থাকায় সমস্যায় পড়েছেন তাঁর মা। তবুও নিয়মিত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মায়ের সঙ্গে যোগাযোগ রাখছেন তাঁরা। এখন মৌনির একটাই প্রার্থনা যত শীঘ্র সম্ভব এই লকডাউন শেষ হোক, যাতে মায়ের কাছে ফিরতে পারেন তিনি।

দুবাইতে দিদির ছেলে কৃশভের সঙ্গেই কাটছে মৌনির দিনরাত। বাকি কখনও কত্থক নাচতে দেখা যাচ্ছে নায়িকাকে, কখনও আবার বইয়ের পাতায় চোখ বুলিয়ে নিচ্ছেন। পাশাপাশি লকডাউনের জেরে ফের টেলিভিশনের পর্দায় ফিরেছে নাগিন। কালার্সের অন্যতম জনপ্রিয় এই শোয়ের প্রথম সিজনে লিড রোলে দেখা মিলেছিল মৌনির।

View this post on Instagram

The world was hers for the reading📖 ~ Betty Smith

A post shared by mon (@imouniroy) on


অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবির সঙ্গে রূপোলি সফর শুরু করেছিলেন নায়িকা। রাজকুমার রাওয়ের মেড ইন চায়না ছবিতেও দেখা মিলেছে তাঁর। মুক্তির অপেক্ষায় রয়েছেন অভিনেত্রীর ব্রহ্মাস্ত্র। যে ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে মৌনির প্রেম সম্পর্কের খবর গত কয়েক মাস ধরেই ঘোরাফেরা করছে বি-টাউনে।



বন্ধ করুন