বাংলা নিউজ > বায়োস্কোপ > Mrunal Thakur: '৩২ বছরে বাচ্চা নেবে?' কেন এমন প্রশ্নের মুখে পড়তে হচ্ছে ম্রুনালকে

Mrunal Thakur: '৩২ বছরে বাচ্চা নেবে?' কেন এমন প্রশ্নের মুখে পড়তে হচ্ছে ম্রুনালকে

‘সীতা রামম’-এর সাফল্যে খুশি ম্রুনাল।

পেশাগত জীবনে মিলেছে কাঙ্ক্ষিত সাফল্য। কিন্তু বয়স আর বিয়ে নিয়ে এখনও নানা প্রশ্নের মুখে পড়তে হয় ম্রুনালকে।

টেলিভিশন হোক বা বড় পর্দা, সব ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। পেশাগত জীবনের সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ম্রুনাল ঠাকুর। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি 'সীতা রামম'। আর সেই ছবিকে কেন্দ্র করেই আরও এক বার চর্চায় অভিনেত্রী। দর্শক-মনে প্রশংসিত তাঁর অভিনয়।

পেশাগত জীবনে মিলেছে কাঙ্ক্ষিত সাফল্য। কিন্তু বয়স আর বিয়ে নিয়ে এখনও নানা প্রশ্নের মুখে পড়তে হয় ম্রুনালকে। তিনি বললেন, 'মানুষ মাঝেমধ্যেই আমার বয়স জিজ্ঞাসা করেন। যখন তাঁরা জানতে পারেন, আমার বয়স ৩০, তখনই প্রশ্ন করেন বিয়ে করব। আমার বিয়ের পরিকল্পনা জানতে চান তাঁরা। '৩২ বছরের মধ্যে তুমি মা হয়ে যাবে?' এমনও প্রশ্নের মুখে পড়তে হয়।'

ম্রুনালের জীবনে কি তবে প্রেম নেই? অভিনেত্রীর উত্তর, '৩০ বছর হয়ে গেলে প্রেম বিষয়টা একটু অন্য রকম হয়ে যায়। আমার একজনকে ভালো লাগতেই পারে। কিন্তু নিজেকেও গুরুত্ব দিতে হবে। সম্পর্কের খারাপ দিকগুলি নিয়েও তখন সতর্ক হওয়া যায়।'

তবে আপাতত প্রেম-ভালোবাসা নিয়ে ভাবিত নন ম্রুনাল। 'সীতা রামম'-এর সাফল্যে গা ভাসিয়েছেন তিনি। এ ছাড়াও তাঁর হাতে আছে 'পূজা মেরি জান'। এই ছবিতে ম্রুনালের সঙ্গে অভিনয় করবেন হুমা কুরেশি, বিক্রম সিং চৌহান এবং বিজয় রাজ। এ ছাড়াও ক্রাইম থ্রিলার 'গুমরাহ'-তেও আদিত্য রায় কাপুরের বিপরীতে দেখা যাবে তাঁকে।

(আরও পড়ুন: দক্ষিণের ইন্ডাস্ট্রিতে এই বাঙালির দাপট! ম্রুণাল-দুলকারের পরবর্তী ছবিতে যিশু)

ছোট পর্দা থেকে বড় পর্দায় ম্রুনালের উত্তরণ দেখার মতো। বলিউডে ইতিমধ্যেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন। তাঁর ঝুলিতে আপাতত একাধিক সফল ছবি।

বন্ধ করুন