বাড়ি > বায়োস্কোপ > করোনায় আক্রান্ত মুম্বই পুলিশের DCP, জিজ্ঞাসাবাদ করেছিলেন রিয়াকে : রিপোর্ট
করোনায় আক্রান্ত মুম্বই পুলিশের DCP, জিজ্ঞাসাবাদ করেছিলেন রিয়াকে (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
করোনায় আক্রান্ত মুম্বই পুলিশের DCP, জিজ্ঞাসাবাদ করেছিলেন রিয়াকে (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

করোনায় আক্রান্ত মুম্বই পুলিশের DCP, জিজ্ঞাসাবাদ করেছিলেন রিয়াকে : রিপোর্ট

  • রিয়ার সঙ্গে মুম্বই পুলিশের ডিসিপির ফোনে চারবার কথা হয়েছিল।

কলকাতা : করোনাভাইরাসে আক্রান্ত হলেন মুম্বই পুলিশের ডিসিপি অভিষেক ত্রিমুখে। যিনি সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছিলেন। একাধিক সংবাদমাধ্যমের রিপোর্ট উল্লেখ করে একথা জানিয়েছে ‘লাইভ হিন্দুস্তান’।

শুধু ডিসিপি নন, ডিসিপির পরিবারের বাকি সদস্যদেরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর। সুশান্ত মৃত্যু মামলার গোড়া থেকেই যে ত্রিমুখের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে।

একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছিল, রিয়ার কললিস্ট খতিয়ে জানা গিয়েছে যে সুশান্তের মৃত্যুর পর থেকে রিয়ার সঙ্গে মুম্বই পুলিশের ডিসিপির চারবার কথা হয়েছে। গত ২১ জুন দু'জনের আট সেকেন্ড কথা হয়েছিল। পরদিনই রিয়াকে বার্তা দিয়েছিলেন ওই পুলিশকর্তা। সেদিনই অভিনেত্রীর সঙ্গে কথা বলেছিলেন। সেবার ফোনের স্থায়িত্ব ছিল ২৯ সেকেন্ড। আটদিন পরে ডিসিপি নিজেই রিয়াকে ফোন করে ৬৬ সেকেন্ড কথা বলেছিলেন। দু'জনের মধ্যে ফোনে সর্বশেষ কথোপকথন হয়েছিল ১৮ জুলাই।

যদিও মুম্বই পুলিশের তরফে দাবি করা হয়েছে, যখন বান্দ্রা ও সান্তাক্রুজ থানায় ডেকে পাঠানো হয়েছিল, সেই সময় ফোন করা হয়েছিল। অভিনেত্রীকে বয়ান রেকর্ডের জন্য ডাকা হয়েছিল এবং সরকারি কারণেই তাঁকে ফোন কল করা হয়েছিল।

বন্ধ করুন