বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabanita-Snehal: স্নেহালের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমবার মুখ খুললেন নবনীতা! শেষ রাতে জন্মদিনের শুভেচ্ছা জিতুকে

Nabanita-Snehal: স্নেহালের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমবার মুখ খুললেন নবনীতা! শেষ রাতে জন্মদিনের শুভেচ্ছা জিতুকে

মুখ খুললেন নবনীতা 

Nabanita Das breaks silence about adultery allegation: জিতুর সঙ্গে ডিভোর্স পাকা হওয়ার আগেই নতুন সম্পর্কে নবনীতা? পরকীয়ার অভিযোগ নিয়ে নীরবতা ভাঙলেন অভিনেত্রী।  

নবনীতা দাস-জিতু কমলের সম্পর্ক নিয়ে গত কয়েক মাস ধরে বিস্তর কাটাছেঁড়া সোশ্যাল মিডিয়ায়। চার বছরের দাম্পত্য শেষ হওয়ার কথা গত ২৯শে জুন ফেসবুক পোস্টে ঘোষণা করেন নবনীতা দাস। গত বছরও ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দুজনের মাখোমাখো ভালোবাসার ঝলক দেখেছিল গোটা বাংলা। হঠাৎ কী হল জিতু-নবনীতার? বুঝে ওঠতে পারেননি অনেকেই।

এর মাঝেই ‘বিয়ের ফুল’ নায়িকাকে নিয়ে পরকীয়ার গুঞ্জন চারিদিকে। জিতুর সঙ্গে ছাদ আলাদা হলেও সম্পর্কে এখনও স্বামী-স্ত্রী তাঁরা। কিন্তু টেলিপাড়ায় জল্পনা স্নেহাল অধিকারীর সঙ্গে নাকি মন দেওয়া-নেওয়া সেরে ফেলেছেন নবনীতা। নায়িকার এই বিশেষ বন্ধুকে নিয়ে কৌতুহল সবার মনেই। পেশায় ব্যবসায়ী স্নেহাল। জিতুর জন্মদিনের ঠিক আগে গোয়ার এক হোটেলের বারান্দায় দেখা মিলেছে নবনীতার। একই লোকেশন থেকে ছবি-ভিডিয়ো পোস্ট করেছেন স্নেহালও। বিশেষ বন্ধুকে নিয়ে প্রথমবার মুখ খুললেন নবনীতা। আনন্দবাজারকে অভিনেত্রী জানান, শ্যুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন তিনি। এইসব রটনা সম্পর্কে তাঁর ধারণা নেই। তবে স্নেহালের সঙ্গে নতুন বন্ধুত্বের কথা মেনে নেন অকপটে। বলেন, ‘স্নেহাল আমার নতুন বন্ধু। কয়েক মাস হল আলাপ হয়েছে। তার সঙ্গে তো এমন কোনও কথা রটা উচিত নয়।’

সোমবার ছিল জিতুর জন্মদিন। এদিন দিনভর সোশ্যালে বরকে শুভেচ্ছা জানাননি নবনীতা। শেষ রাতে এসে খানিক দায় সাড়া ভাবেই যেন ইনস্টাগ্রাম স্টোরিতে জিতুর একটি ছবি পোস্ট করে দু-টো শব্দ খরচা করেন- ‘হ্যাপি বার্থ ডে’। এই শুভেচ্ছা বার্তা নিয়ে নির্বিকার জিতু। পালটা জবাব দেননি প্রকাশ্যে। প্রশ্ন করা হলে পালটা বলেন- ‘আগেও বলেছি এই সব নিয়ে চুপই থাকতে চাই, তাই এবারেও চুপই থাকব।’ অন্যদিকে নবনীতার দাবি, রবিরার মধ্যরাতেই ব্যক্তিগতভাবে জিতুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

<p>দু-শব্দেই শেষলগ্নে জিতুকে শুভেচ্ছা নবনীতার </p>

দু-শব্দেই শেষলগ্নে জিতুকে শুভেচ্ছা নবনীতার 

গত ফেব্রুয়ারি মাসে জিতুর সঙ্গে আইনি বিচ্ছেদের আবেদন জানিয়েছেন নবনীতা। তারপর আদালত থেকে ৬ মাসের নোটিশ দেওয়া হয়েছিল, অগস্টে সেই মেয়াদ শেষ হবে। তারপর ডিভোর্সের শংসাপত্র পেয়ে যাবেন দুজনে। পাকাপাকিভাবে আলাদা হবে পথ। বছরের শুরু থেকেই জিতুর বাড়ি ছেলে নিজের বাইপাস লাগোয়া বাড়িতে রয়েছেন অভিনেত্রী। খবর, স্নেহালের সঙ্গে হালফিলেই বন্ধুত্ব জমে উঠেছে নবনীতার। কানাঘুষো নতুন সিরিয়ালের শ্যুটিং শুরুর আগেই দুজনে গোপনে পাহাড় সফর সেরেছেন, মাঝে গোয়া ট্রিপেও গিয়েছিলেন স্নেহাল-নবননীতা। গোটা বিষয়টা নজর এড়ায়নি জিতুর। কিন্তু প্রকাশ্যে মন্তব্য করতে না-রাজ তিনি। তাঁর সাফ কথা, নবনীতা আইনত এখনও তাঁর স্ত্রী, ওর সম্পর্কে কোনও নিন্দা শুনতেও চান না আর করতেও চান না।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.